বিশ্বনাথে খেলাফত মজলিস প্রার্থী মুনতাসির আলীর গণসংযোগ, প্রচার মিছিল ও পথসভা

সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে খেলাফত মজলিস মনোনীত প্রার্থী মুহাম্মদ মুনতাসির আলীর দেওয়াল ঘড়ি প্রতিকের সমর্থনে বিশ্বনাথ উপজেলা সদরে গণসংযোগ, প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে প্রচার মিছিলটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে নতুন ও পুরাণ বাজার এলাকায় পৃথক পথসভা অনুষ্ঠিত হয়। পথসভা শেষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের কাছে ভোট চেয়ে দেওয়াল ঘড়ি প্রতিকের লিফলেট বিতরণ করেন নেতৃবৃন্দ।

পথসভায় সিলেট-২ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ও খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাছির আলী বলেন, আমি রাজনৈতিক সন্ত্রাসে বিশ্বাসী নয়, তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দেশী-বিদেশী সকল প্রার্থীকে স্বাগত জানাই। দূর্নীতি-সন্ত্রাসমুক্ত আধুনিক বিশ্বনাথ বিনির্মানের লক্ষে দেওয়াল ঘড়ি প্রতিক নিয়ে নিজের মৌলিক অধিকারের অংশ হিসেব সিলেট-২ আসনে প্রার্থী হয়েছি। এখন জনগণ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করলে আমি সড়কসহ যেকোন উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নের জন্য এলাকার কারও কাছ থেকে কোন প্রকারের ঘুষ নেব না এবং উন্নয়নের জন্য কাউকে আমার দলে যোগদান করার কথা বলব না, এটা প্রতিশ্রুতি দিলাম।

তিনি আরও বলেন, এলাকার অবহেলিত ও বঞ্চিত মানুষের সেবা করার জন্য নির্বাচনে প্রার্থী হয়েছি তাই আমাকে কেউ হুমকি দিয়ে লাভ নাই, মৃত্যুর ভয় দেখিয়ে আমাকে কেউ নির্বাচন থেকে সরাতে পারবেন না। কারণ মানুষের জন্ম-মৃত্যু আল্লার হাতে, এখানে মানুষের কিছুই করার নেই। এছাড়া সিলেট-২ আসনের জনগণ রাজনৈতিক সন্ত্রাসে বিশ্বাসী নয়। তাই আমি জনগণে রায় নিজের পক্ষে আনার জন্য সর্বস্তরের মানুষের দোয়া নিয়েই নির্বাচনী যাত্রা শুরু করেছি। আমার পাশে বিশ্বনাথ-ওসমানীনগরের জনগণ আছেন।

বিশ্বনাথ উপজেলা খেলাফত মজলিসের সভাপতি আবদুল মতিনের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান ও প্রচার সম্পাদক রফিক আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা আবদুল ওয়াদুদ, জেলা খেলাফত মজলিসের সাবেক প্রচার সম্পাদক ও জেলা ছাত্র মজলিসের সাবেক সভাপতি হাফিজ মাওলানা এনামুল হাসান, বিশ্বনাথ উপজেলা খেলাফত মজলিসের সহ সভাপতি তোফায়েল আহমদ, ব্যবসায়ী ইকবাল হোসেন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন শামীম আহমদ।

গণসংযোগ, প্রচার মিছিল ও পথসভায় উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক শায়েকুর রহমান সায়েক, বায়তুল মাল সম্পাদক এনামুল হক, রামপাশা ইউনিয়ন খেলাফত মজলিসের সভাপতি মাওলানা কামাল আহমদ, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, লামাকাজী ইউনিয়ন খেলাফত মজলিসের সভাপতি জাহেদ আহমদ জেহিন, দশঘর ইউনিয়ন খেলাফত মজলিসের সভাপতি মাওলানা সাদিকুর রহমান, দেওকলস ইউনিয়ন খেলাফত মজলিসের হাফিজ রাসেল আহমদ, অলংকারী ইউনিয়ন খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক ফাহিম আহমদ রিপনসহ খেলাফত মজলিত ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: