লেবানন আওয়ামী লীগের একাংশের নির্বাচন উপলক্ষে প্রচারণা

লেবানন থেকে : বাংলাদেশে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে লেবান আওয়ামী লীগ রাজধানী বৈরুতের পাশে দাউরায় গণসংযোগ, পথ সভা ও সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বিভিন্ন পোস্টার এবং প্রচারণাপত্র বিতরণ করেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও তৃতীয়বারের জন্য দলকে ক্ষমতায় আনতে প্রবাসে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন লেবানন আওয়ামী লীগের নেতাকর্মীরা। ‘প্রার্থী যেই হোক, ভোট নৌকায়’ এ প্রতিপাদ্য সামনে রেখে গত রবিবার দেশটির বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথ সভা করেছে লেবানন আওয়ামী লীগের একাংশের আহবায়ক কমিটির নেতৃবৃন্দ।

লেবানন আওয়ামী লীগের প্রধান আহবায়ক গাউছ শিকদার, যুগ্ন আহবায়ক দুলা মিয়া ও সাবেক সাধারণ সম্পাদক তফন ভৌমিকের নেতৃত্বে বাঙ্গালী ভোটারদের কাছে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বিভিন্ন পোস্টার এবং প্রচারণাপত্র বিতরণ করা হয়। সেই সঙ্গে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের গুরুত্ব তুলে ধরা হয়।

নির্বাচনী প্রচারণায় প্রবাসে অবস্থানরত ভোটারদের দেশে গিয়ে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট প্রদান এবং দেশে অবস্থানরত তাঁদের পরিবার, আত্মীয় স্বজন ও বন্ধু-বান্ধবদের ভোট নৌকা মার্কায় দিয়ে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করার অনুরোধ জানানো হয়।

শেয়ার করুন: