বালাগঞ্জে বৃষ্টি উপেক্ষা করে দিনভর নির্বাচনী প্রচারণা

সিলেট-সুলতানপুর সড়কের উন্নয়ন কাজ দু’তিন দিনের মধ্যেই শুরু হবে – সামাদ চৌধুরী এমপি

জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে মহাজোট তথা নৌকার মনোনীত সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি বালাগঞ্জে ১৮ ডিসেম্বর (মঙ্গলবার) দিনভর বৃষ্টি উপেক্ষা করে প্রচারণা চালিয়েছেন। গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার দেওয়ানবাজার ও পশ্চিম গৌরীপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে পথ সভা ও গণসংযোগ করেন।

তিনি পরিকল্পিত উন্নয়নের জন্য নৌকা প্রতীকে ভোট চান। আগামী নির্বাচন গুরুত্বপূর্ণ উল্লেখ করে এমপি সামাদ চৌধুরী ভোটারদের উদ্দেশ্যে বলেন, দেশের স্বাধীনতা, গণতন্ত্র, শান্তির ও উন্নয়নের প্রতীক নৌকা। তাই সামগ্রিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষের জীবনে শান্তি ও সমৃদ্ধি অর্জনে ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করতে হবে।

তিনি সিলেট-৩ আসনসহ সারা দেশের উন্নয়নে নেয়া তাঁর সরকারের নানা পরিকল্পনার কথা তুলে ধরে বলেন, সিলেট – সুলতানপুর সড়কের জন্য আপনারা অনেক কষ্ট সহ্য করেছেন, আমিও বসে থাকিনি, অনেক চেষ্টার মাধ্যেমে এ সড়কের উন্নয়নের জন্য ৭৬ কোটি টাকা বরাদ্দ এনেছি। ২/৩ দিনের মধ্যেই কাজ শুরু হবে। সততা ও দেশ প্রেম থাকলে দেশের উন্নয়ন হয়। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার তা দেখিয়েছে।

প্রচারণাকালে নৌকা নৌকা শ্লোগানে মুখরিত হয়ে ওঠে গোটা এলাকা। এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মোস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া চেয়ারম্যান, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. কাজল লস্কর, সিলেট জেলা পরিষদের সদস্য মো. লোকন মিয়া, যুক্তরাজ্য আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিসবাহউর রহমান, দেওয়ানবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ কুতুব, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম মধু, দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ মালেক, সাধারণ সম্পাদক আব্দুল কাদির খসরু, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম নুরু, সাধারণ সম্পাদক জুনায়েদ আহমদ মনজু, আওয়ামী লীগের নেতা মো. দিলু মিয়া, শাহ আব্দুস ছত্তার, সিতাব আলী, সাবেক মেম্বার নেছাওর আলী, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম সালেহ, উপজেলা যুবলীগ নেতা শিরমান উদ্দিন, কয়েস আহমদ, আব্দুস শাহাদাত রুকন, ছুটন মিয়া, উপজেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি খন্দকার সালেহ আহমদ, আব্দুল্লাহ রহমান, দেওয়ান বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি সভাপতি কয়েসুল আলম কয়েস, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুহেল আহমদ, সহ-সাধারণ সম্পাক আতিকুল ইসলাম আতিক, যুবলীগ নেতা মো. সালামত খান, সুহেল বারী, আব্দুর রকিব, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি এমরুল হক, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ বালাগঞ্জ উপজেলা শাখার আহবায়ক জিয়াউল হক পান্না, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফাহাদুল ইসলাম উজ্জ্বল, সাবেক ছাত্রলীগ নেতা জাকির হোসেন, রাজু আহমদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমুজ মিয়া, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইউনিয়ন শাখার সভাপতি শিহাবুল ইসলাম অনিকসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুর সংখ্যক নেতাকর্মী।

শেয়ার করুন: