বালাগঞ্জে দিনব্যাপী উছমান আলীর লাঙ্গল মার্কার প্রচারণা

সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মো. উছমান আলী বালাগঞ্জ উপজেলার দেওয়ান
বাজার ও পশ্চিম গৌরীপুর ইউনিয়নে দিনব্যাপী প্রচারণা চালিয়েছেন।

২২ ডিসেম্বর (শনিবার) দুপুর থেকে রাত পর্যন্ত তিনি এসব ইউনিয়নের মাদ্রাসা বাজার, নলজুড়, বাংলাবাজার, আজিজপুর, জনকল্যাণ বাজার এবং মোরারবাজার প্রভৃতি এলাকায় গণসংযোগ ও পথসভায় বক্তব্য প্রদান করেন। রাতে স্থানীয় মোরারবাজারে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে সংসদ সদস্য পদপ্রার্থী মো. উছমান আলী আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়ন ও শান্তির সমাজ প্রতিষ্ঠায় লাঙ্গল মার্কায় ভোট প্রদানের জন্য সর্বস্তরের নাগরিকদের প্রতি অনুরোধ জানান। তিনি লাঙ্গল মার্কার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের আহবান জানান। পথসভায় সভাপতিত্ব করেন দেওয়ান বাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হুসেন আহমদ হুশিয়ার। সভা পরিচালনা করেন জেলা জাপার সাবেক সদস্য এডভোকেট মইনুল ইসলাম।

দিনব্যাপী গণসংযোগ ও পথসভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য আতাউর রহমান আতা, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সহ-সভাপতি আলতাফুর রহমান আলতাফ, জেলা জাতীয় পার্টির সাবেক দফতর সম্পাদক মামুন রশিদ মামুন, সিলেট জেলা জাপার সদস্য দুলাল মিয়া, বালাগঞ্জ উপজেলা জাপার সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া, জাপা নেতা আব্দুল মজিদ, আসলম খান, আমির উদ্দিন রতন মেম্বার, মনছুর আহমদ, আসলম খান, মো. আশরাফ আলী, সাইফুল ইসলাম, শানুর মিয়া, সেবুল মিয়া, আব্দুল মছব্বির, মনছুর আহমদ প্রমুখ।

শেয়ার করুন: