সভাপতি মো. আব্দুল নুর ও সাধারণ সম্পাদক হুসাইন আহমদ

বালাগঞ্জ দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন

নির্বাচিত সভাপতি সভাপতি মো. আব্দুল নুর (বামে) ও সাধারণ সম্পাদক হুসাইন আহমদ

বাংলাদেশ দলিল লেখক সমিতি বালাগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিস শাখার ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। ৪ জানুয়ারি (বৃহস্পতিবার) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বিকেলে ভোট গ্রহন শেষে ফলাফল ঘোষণা করা হয়।

প্রাপ্ত ফলাফল অনুযায়ি সমিতির সভাপতি পদে মো. আব্দুল নুর (চেয়ার) প্রতীকে ২০টি ভোট এবং সাধারণ সম্পাদক পদে হুসাইন আহমদ (আনারস) প্রতীকে ১৬টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অন্য প্রতিদ্বন্ধি প্রার্থী সভাপতি পদে মো. তজমুল আলী (কলম) পেয়েছেন ১০ ভোট এবং তোফায়েল আহমদ সোহেল (চশমা) প্রতীকে ১৪ ভোট পেয়েছেন।

এর আগে এগারোটি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া বাকি নয়টি পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি মো. এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক শামছুল হক হাছান, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম লিটন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রতীন্দ্র কুমার দাস এবং সদস্য পদে শান্ত লাল দাস, নারায়ন চন্দ্র বিশ্বাস, নজরুল ইসলাম।

৪টি সদস্য পদের মধ্যে ১টি পদে কেউ নমিনেশন দাখিল করেননি। এ শাখার মোট ভোটার ৩৩জন। সর্বমোট ৩১টি ভোট কাষ্ট হয়েছে। এর মধ্যে ১টি ভোট বাতিল হয়েছে। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বালাগঞ্জের সাব-রেজিস্টার হাফিজুর রহমান। সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট জেলা দলিল লেখক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক। এছাড়া রিটার্নিং  অফিসারের দায়িত্ব পালন করেন প্রধান অফিস সহকারী।

শেয়ার করুন: