বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন

লন্ডনে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

গত ১৯শে ফেব্রুয়ারী (মঙ্গলবার) পূর্ব লন্ডনের ভ্যালান্স রোডের একটি কমিউনিটি হলে আসন্ন বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে যুক্তরাজ্যে বসবাসরত বালাগঞ্জ উপজেলাবাসীর আয়োজনে এক নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।  দলমত নির্বিশেষে বিভিন্ন শহর থেকে আগত প্রবাসীদের উপস্থিতিতে নির্বাচনী জনসভার কমিউনিটি হলটি হয়ে উঠেছিল পরিপূর্ণ ও মুখরিত।

নির্বাচনী সভায় উপস্থিত অতিথিগণ মোস্তাকুর রহমান মফুরের বর্ণাঢ্য রাজনৈতিক দিক তুলে ধরে বক্তব্য প্রদান করেন। বক্তাগণ একবাক্যে মোস্তাকুর রহমান মফুরকে একজন সৎ, নিষ্ঠাবান ও আদর্শিক রাজনীতিবিদ হিসাবে আখ্যায়িত করেন। তাঁরা বলেন, মোস্তাকুর রহমান মফুরের রয়েছে উজ্জ্বল রাজনৈতিক ক্যারিয়ার।  সেই ক্যারিয়ার কলঙ্কমুক্ত। চার বারের ইউনিয়ন চেয়ারম্যান ও এক বারের উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরও কোন ধরণের দূর্নীতি তাঁকে কখনো স্পর্শ করতে পারেনি। তিনি সরকার কর্তৃক শ্রেষ্ঠ ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে পুরুস্কৃত হয়েছেন।

তিনি সর্বদা সাধারণ জীবন যাপনে অভ্যস্ত ও জনসাধারণের কল্যাণে একজন নিবেদিত প্রাণ। অনেকে আপ্লুত হয়ে বলেন, মোস্তাকুর রহমান মফুর আজ অনেকটা জীবনের পড়ন্ত বিকেলে এসে দাঁড়িয়ে। এই সময়ও তিনি আমাদেরকে তথা উপজেলাবাসীকে তাঁর জীবনের সমস্ত কিছু উজাড় করে দিতে চাইছেন।  তাই উপজেলার উন্নয়নের স্বার্থে তাঁকে আমরা নির্বাচিত করা দরকার। এমন একজন সৎ নিষ্ঠাবান মানুষ নির্বাচিত হলে আমরা কখনো ঠকবোনা।  দেশে আমাদের ভাই-ভাতিজা, পরিবার-পরিজন, পাড়া-প্রতিবেশি সকলে এই উপলব্দি থেকে মোস্তাকুর রহমান মফুরকে নির্বাচিত করতে আপ্রাণ চেষ্টা করবেন এমনটাই তাঁরা প্রত্যাশা করেন।

বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সাবেক জেনারেল সেক্রেটারি মোঃ সাদ মিয়ার সভাপতিত্বে ও  আজাদুর রহমান আজাদের পরিচালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতির বর্তমান সভাপতি সফিক উল্ল্যা মিছলু, সাবেক সভাপতি নেছার আলী সমছু। বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি আনহার মিয়া,  গোলাম কিবরিয়া। যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ সমিতির সেক্রেটারি আব্দুল কুদ্দুস, কমিউনিটি নেতা আহমদ ফখর কামাল, যুক্তরাজ্য যুবলীগ সভাপতি ফখরুল ইসলাম মধু, সহ-সভাপতি নাজমুল ইসলাম, সহ-সভাপতি শেখ নুরুল ইসলাম জিতু, যুগ্ম-সম্পাদক জামাল আহমদ খান, যুগ্মসস্পাদক ফয়েজুর রহমান ফয়েজ, যুগ্ম-সম্পাদক আব্দু রকিব, যুক্তরাজ্য সেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি রুম্মান আহমদ, সরওয়ার আলম। যুব নেতা – সাইফুল ইসলাম মহসিন, জাবেদুর রহমান,  এনামুল হক, সাহেল আহমদ তফাদার।

কমিউনিটি নেতা গহরপুর এসোসিয়েশনের সভাপতি আবুল মিয়া, সেক্রেটারি সহুল এ মোনিম, বদরুজ্জামান চৌধুরী, সিপার আহমদ, আব্দুল আজিজ, আব্দুল হান্নান, মসুদ আহমদ, রুহুল আমীন দুলন, আজমল আলী, মামুন কবির চৌধুরী, মিনার আলী, মশাহিদ আলী, বাবুল কামালী, মজাহিদ হোসেন লিটন, রুকন আহমদ, সুমন আহমদ, বাবুল মিয়া, আতাউর রহমান, আব্দুছ সালাম, আব্দুল মালিক, আব্দুল গণি, কিজির আহমদ, নেছার আহমদ, আনহার আহমদ প্রমুখ।

পরিশেষে সভায় প্রবাসীদের উদ্যেশ্যে দেওয়া মোস্তাকুর রহমান মফুরের একটি রেকর্ড নির্বাচনী বার্তা শোনানো হয়। যেখানে তিনি আসন্ন নির্বাচনে সকলের দোয়া চেয়ে তাঁকে সর্বাত্মক সাহায্য সহযোগিতার জন্য প্রবাসীদের অনুরুধ করেন।

 

শেয়ার করুন: