‘বালাগঞ্জবাসী বালাগঞ্জের লোককেই চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন, অন্য উপজেলার কাউকে নয়’

বালাগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়

বালাগঞ্জে কর্মরত সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আসন্ন বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী (স্বতন্ত্র) মোহাম্মদ গোলাম রব্বানী। শুক্রবার দুপুর ২ টায় উপজেলার নুরপুরস্থ গোলাম রব্বানীর নিজ বাস ভবনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

তাঁর আহবানে সাড়া দিয়ে মতবিনিময় সভায় যোগ দেয়ায় উপস্থিত সকল সাংবাদিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি মতবিনিময় সভায় তার বক্তব্য শুরু করেন।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আমি বালাগঞ্জের মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। সেই লক্ষে নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আজ আপনাদের সামনে আমি আমার প্রার্থীতা ঘোষণা করলাম।

আপনারা জানেন, আমি প্রবাসে অবস্থান করলেও দেশের সামাজিক কার্যক্রমের সাথে ওতপ্রোতভাবে সম্পৃক্ত রয়েছি। আমার লক্ষ্য ও উদ্দেশ্য হল সব কিছুর ঊর্ধ্বে থেকে সাধারণ মানুষের কল্যাণে কাজ করা।

এসময় তিনি নির্বাচিত হলে সরকার আবাসিক খাতে গ্যাস সংযোগের অনুমতি দিলে বালাগঞ্জ উপজেলায় অগ্রাধিকার ভিত্তিতে গ্যাস সংযোগের আওতায় আনার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন- আমি নির্বাচিত হলে বালাগঞ্জকে পর্যটন নগরী হিসেবে গড়ে তুলব।

উপস্থিত সাংবাদিকদের উদ্যেশ্যে তিনি আরো বলেন – সাংবাদিকরা জাতির বিবেক। কিন্তু আমরা সাংবাদিকদের কর্মের যথাযথ মূল্যায়ন করতে পারিনা, এটা আমাদের ব্যর্থতা। দীর্ঘ দিন থেকে সাংবাদিক ও সাহিত্যিকদের কল্যাণে কিছু করার জন্য আমার মনোবাসনা রয়েছে। সাংবাদিক ও সাহিত্যিকদের জন্য একটি কল্যাণ ট্রাস্ট গঠনের পরিকল্পনা রয়েছে আমার। এই কল্যাণ ট্রাস্ট গঠিত হলে সাংবাদিকরা কিছুটা হলেও উপকৃত হবেন বলে আমি বিশ্বাস করি।

আমি আশা করি আপনাদের সহযোগীতা থাকলে এবং সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হলে আমি বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

এসময় তিনি বর্তমান চেয়ারম্যান প্রসংগে বলেন – বর্তমান চেয়ারম্যান সাহেবকে এখন পর্যন্ত কোনো কোনো ইউনিয়নের মানুষ দেখার সুযোগ পাননি। বালাগঞ্জবাসী বালাগঞ্জের লোককেই চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন, অন্য উপজেলার কাউকে নয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত দাশ ভূলন, সহ-সভাপতি হুসাইন আহমদ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলু, যুগ্ন-সাধারন সম্পাদক এম এ কাদির, আবুল হোসেন ইমন, সদস্য তারেক আহমদ, আবুল কাশেম অফিক, সাংবাদিক শাহাব উদ্দিন শাহিন, গোলাম রব্বানীর নির্বাচন সমন্নয়কারী সাংবাদিক হেলাল নির্ঝর, সাংবাদিক শামীম আহমদ, সাংবাদিক মো: আব্দুস শহীদ, মাছুম চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন: