ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা হারুনুর রশীদের মতবিনিময়

আবু জাফর : ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক, শিক্ষানুরাগী মাওলানা হারুনুর রশীদ গত সোমবার (১১ মার্চ) কটালপুর বাজারে ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অফিসে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় সমাজ সেবক, শিক্ষানুরাগী মাওলানা হারুনুর রশীদ বলেন – আমি এ এলাকার সন্তান হিসেবে সবার মতো আপনাদের উপর ও আমার দাবি আছে। এই দাবি হিসেবে বলছি আপনারা আমাকে সহযোগিতা করবেন।

আমি বিশ্বাস করি আপনাদের মতো কলম সৈনিকদের ভালবাসায় আমি অভিষ্ঠ লক্ষ্যে পৌছতে পারব ইনশাআল্লাহ।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরো বলেন – একজন সমাজকর্মী হিসেবে এবং দায়িত্ববোধ থেকে আমাকে নির্বাচনে আসতে হয়েছে। বিগত দিনে যেভাবে মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতে ও মানুষের পাশে থাকব ইনশাআল্লাহ। আর এই পথচলায় আপনাদের নিরন্তর সাহায্য চাই।

মতবিনিময়ের এক পর্যায়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক, শিক্ষানুরাগী মাওলানা হারুনুর রশীদ বলেন – ফেঞ্চুগঞ্জের উন্নয়ন মানুষের দুয়ারে দুয়ারে পৌঁছাতে হলে তৃণমূলেও সৎ ও যোগ্য প্রতিনিধির প্রয়োজন।

শত সমস্যায়ও আমি আদর্শ বিচ্যুত হইনি। ইসলামী আদর্শকে বুকে লালন করে আমি সমাজ সেবা করে যাচ্ছি। আগামীতেও করবো ইনশাআল্লাহ।

আমি দৃঢ় সংকল্পে এটুকু বলতে পারি ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচনে যদি ‘মোটর সাইকেল’ মার্কার জয় হয় তাহলে ইসলামী আদর্শকে আমি কোনভাবে কলুষিত হতে দিব ন।

ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি সামসুদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সৈয়দ সুমন মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি রাজা সায়য়মন, যুগ্ন সাধারন সম্পাদ মোঃ মুসা, কোষাধক্ষ সজিবুর রহমান সজিব, সদস্য কইকবাল আহমেদ লিমন, সদস্য জাফর হাম্মাদি।

আরো বক্তব্য রাখেন- কাজী মোঃ বুরহান উদ্দিন, হাবিবুল ইসলাম সাকিব, মোঃ মিজানুর রহমান, সাইফুর রহমান জুনেদ, তাহমিদুর রহমান চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন: