বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাথে ইশতিয়াক হোসেন দুদু’র মতবিনিময়

বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদ্য মনোনীত আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য প্রবাসী ইশতিয়াক হোসেন দুদু বালাগঞ্জ উপজেলা প্রেস ক্লাব সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়েছেন। শুক্রবার (১৫ মার্চ) বিকেলে বালাগঞ্জ বাজারস্থ সাপ্তাহিক কুশিয়ারার কূল পত্রিকা অফিসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় তিনি বালাগঞ্জের উন্নয়ন ও অগ্রগতির বিষয়ে গুরুত্বারোপ করেন। তিনি বলেন, নাড়ির টানে আমি প্রত্যেক বছরই দেশে আসি। লন্ডনের মাটিতে থাকলেও আমার মন সব সময় পড়ে থাকে প্রিয় বালাগঞ্জ তথা দেশের প্রতি। তিনি সাংবাদিকদের উদ্দ্যেশে বলেন, আপনারা ইতোমধ্যে জেনেছেন যে আমি বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছি। আমি আপনাদের এলাকার সন্তান হিসেবে আপনাদের সর্বাত্মক সহযোগীতা কামনা করছি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, সহ-সভাপতি হুসাইন আহমদ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলু, যুগ্ন-সাধারণ সম্পাদক এম এ কাদির, আবুল হোসেন ইমন, সদস্য তারেক আহমদ, আবুল কাশেম অফিক, সাংবাদিক কাজল মিয়া প্রমুখ।

শেয়ার করুন: