বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

মানব সেবার প্রত্যয়ে ইউশা ইউহান ওয়েল ফেয়ার ট্রাস্টের আত্মপ্রকাশ



ছবিতে বা থেকে: ট্রাস্টের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ নূর মিয়া, প্রতিষ্ঠাতা ও সভাপতি ইসলাম উদ্দিন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রাজু

বালাগঞ্জ উপজেলার আর্ত-মানবতার সেবার প্রত্যয় নিয়ে ‘ইউশা ইউহান ওয়েল ফেয়ার ট্রাস্ট’ এর আত্মপ্রকাশ অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাজ্য প্রবাসী তরুণ ব্যবসায়ী, এলএস ফুডসের স্বত্ত্বাধিকারী ইসলাম উদ্দিনের পারিবারিক উদ্যোগে এ সেবা ট্রাস্ট গঠন করা হয়েছে।

এ উপলক্ষে গত বুধবার (২৯ জানুয়ারি) সিলেট শহরের একটি হোটেলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মধ্যাহ্নভোজ শেষে ট্রাস্টের নাম ও আত্মপ্রকাশ ঘোষণা করেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা, ট্রাস্টি ও সভাপতি ইসলাম উদ্দিন। অনুষ্ঠানে সিলেট মেট্রোপলিটান ইউনিভার্সিটির প্রক্টোর ড. মোহাম্মদ জামাল উদ্দিন, ডেপুটি রেজিস্ট্রার ও সহকারী প্রক্টোর এডভোকেট লোকমান আহমদ চৌধুরী, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু প্রমুখ অংশগ্রহণ করেন। এসময় ইউশা ইউহান সেবা ট্রাস্টের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ নূর মিয়া, ট্রাস্টের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রাজুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও সভাপতি ইসলাম উদ্দিন জানান, আর্ত-মানবতার সেবার অঙ্গীকার নিয়ে তাদের পারিবারিক অর্থায়নে এ ট্রাস্ট পরিচালনা করা হবে। এ ট্রাস্টের পক্ষ থেকে বালাগঞ্জের শিক্ষা, চিকিৎসা তথা এলাকার গরিব, অসহায় মানুষকে সহায়তা প্রদান করা হবে। তিনি জানিয়েছেন, এ সংগঠনের প্রধান উপদেষ্টা ও ট্রাস্টি হিসেবে থাকবেন যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজকর্মী, শিক্ষানুরাগী আলহাজ্ব মোহাম্মদ নূর মিয়া। এছাড়াও ট্রাস্টি হিসেবে থাকবেন নাসরিন সুলতানা, আফিয়া সুলতানা, নজরুল ইসলাম রাজু ও নূরুল ইসলাম। সম্মানিত উপদেষ্টা হিসেবে থাকবেন কনর মিয়া, মেট্রোপলিটান ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার ও সহকারী প্রক্টোর এডভোকেট লোকমান আহমদ চৌধুরী এবং বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!