দক্ষিণ সুরমায় আট বছরের শিশু ধর্ষণের অভিযোগে আনসার আটক

বুদ্ধি প্রতিবন্ধী আট বছরের শিশু ধর্ষণের অভিযোগে দক্ষিণ সুরমায় এক আনসারকে আটক করেছে পুলিশ। সোমবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ২টায় অভিযুক্তে আটক করা হয়। পাশবিক নির্যাতনের শিকার শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- সিলেট রেল স্টেশন সংলগ্ন বাবুল মিয়ার কলোনীতে বুদ্ধি প্রতিবন্ধী শিশুটি তার মায়ের সাথে বসবাস করে আসছে। বাপ মারা যাওয়ার পর মা তিন সন্তান নিয়ে বিশ্বনাথের বাড়ি থেকে সিলেটে আসেন।

বাসা-বাড়িতে গৃহপরিচারিকার কাজ করেন। শিশুর বড় দুই ভাই এক মাদ্রাসায় থেকে পড়ালেখা করছে। প্রতিদিনের ন্যায় শিশুটি সোমবার সকালে পুঁথির মালা বিক্রির জন্য রেল স্টেশনে যায়। সেখান থেকে শিশুটিকে ফুসলিয়ে রেল স্টেশনে কর্মরত আনসার নাজমুল (৪৫) তার ভাড়া বাসায় নিয়ে যায়।

তখন নাজমুলের বউ ও দুই বাচ্চা বাসায় ছিলো না। দুপুরে বাসার সামনের সড়কে রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় শিশুটিকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে স্থানীয়রা তার অভিভাবকের মাধ্যমে থানায় নিয়ে যায়। থানা পুলিশ দ্রুত তাদের গাড়িতে করে শিশুকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এদিকে- ধর্ষণের বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা অভিযুক্তের বাসা ঘেরাও করে রাখে। সোমবার দিবাগত রাত পৌনে দুইটায় দক্ষিণ সুরমা থানার সেকেন্ড অফিসার কল্লোল গোস্বামীর নেতৃত্বে দুই গাড়ি পুলিশ বারখলার জাহাজ বিল্ডিং এর দ্বিতীয় তলার ২০৯ নং রুম থেকে আনসার সদস্য নাজমুলকে আটক করে থানায় নিয়ে যায়।

শেয়ার করুন: