আনহার মিয়ার পিতার মৃত্যুতে এমপি হাবিবের শোক

সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়ার পিতা, প্রবীণ শিক্ষানুরাগী, সমাজকর্মী হাজী আব্দুল খালিক’র মৃত্যুতে সিলেট-৩ আসনের সংসদ সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব গভীর শোক প্রকাশ করেছেন। এক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়ার পিতা, প্রবীণ শিক্ষানুরাগী, সমাজকর্মী হাজী আব্দুল খালিক (৮৭) সিলেট পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্যজনিত রোগে চিকিৎসাধিন অবস্থায় গত সোমবার (১১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩টায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, একমাত্র ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত মঙ্গলবার (১২ অক্টোবর) বিকাল আড়াইটায় স্থানীয় চান্দাইরপাড়া কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাজা শেষে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে। জানাজায় সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান, সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবদাল মিয়া, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান নাজলু চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক শামীম আহমদ, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন, জুনেদ মিয়া, বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা হাজী আব্দুল নূর প্রমুখ শরিক হন।

এদিকে সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়ার পিতা, প্রবীণ শিক্ষানুরাগী, সমাজকর্মী হাজী আব্দুল খালিকের মৃত্যুতে পৃথক বিবৃতিতে বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বালাগঞ্জ উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আওয়ামী লীগ নেতা মো. আনহার মিয়ার পিতা প্রয়াত হাজী আব্দুল খালিক’র রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন। এছাড়া বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন ও সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু পৃথক বিবৃতিতে আওয়ামী লীগ নেতা মো.আনহার মিয়ার পিতা হাজী আব্দুল খালিক’র রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

 

শেয়ার করুন: