জুয়া খেলা নিয়ে সংঘর্ষে কুষ্টিয়ায় ২জন নিহত

কুষ্টিয়ার হরিপুরে আইপিএল নিয়ে জুয়া খেলাকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে ওমর আলী (৬৫) ও মিরাজ হোসেন (৪৫) নামে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। আহতদের মধ্যে আনজুমান আরা খাতুন, কারিবুল ইসলাম, বাবুল হোসেন, আব্দুল মান্নান ও শহিদ হোসেনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে হরিপুর বোয়ালদহ কান্তিনগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর মানবজমিনের।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বোয়ালদহ কান্তিনগর মোড়ে স্থানীয় আব্দুল মান্নান ও সাহেব আলী গ্রুপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের সূত্রপাত হয়। এতে উভয় পক্ষের ১০-১২ জন গুরুতর আহত হোন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে ওমর আলী নামের একজন মারা যান। রাত ১০টার দিকে মিরাজ হোসেন নামে আরো একজন মারা যান। নিহত দু’জন দুই গ্রুপের বলে জানা গেছে।
এদিকে সংঘর্ষে নিহত হওয়ার ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংঘর্ষের বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ শাহাদাৎ হোসেন জানান, কি কারণে সংঘর্ষের ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তবে সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন বলে তিনি নিশ্চিত করেছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন: