মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

খন্দকার বাজারে দয়ামীর ইউনিয়ন ও প্রবাসী আওয়ামী লীগের চাল বিতরণ



করোনাভাইরাসজনিত কারণে কর্মহীন শ্রমজীবী ও অস্বচ্ছল পরিবারের মধ্যে ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়ন আওয়ামী লীগ ও প্রবাসী আওয়ামী লীগের উদ্যোগে চাল বিতরণ করা হয়েছে। শনিবার (১৬ মে) বিকালে স্থানীয় খন্দকার বাজার আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে দয়ামীর ইউনিয়নের ৮নং ও ৯নং ওয়ার্ডের অস্বচ্ছল পরিবারসমূহের মধ্যে এসব চাল বিতরণ করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এবং যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল আহমদ খান, যুক্তরাজ্য প্রবাসী শামীম আহমদ চৌধুরী, আলমাস খান আজাদ, মোকাম্মিল আলম এবং ফখরুল ইসলামের আর্থিক সহযোগিতায় কর্মহীন শ্রমজীবী ও অস্বচ্ছল পরিবারের মধ্যে এসব চাল বিতরণ করা হয়।

এদিকে চাল বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারিক। অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান নাজলু চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অরুনোদয় পাল ঝলক, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, আওয়ামী লীগ নেতা সেবুল আহমদ, জুবায়ের আহমদ শাহিন, দয়ামীর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক মিয়া, ইউপি সদস্য আফরুজুল হক, আওয়ামী লীগ নেতা শাহ জামাল আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইরণ খান, সাধারণ সম্পাদক সজ্জাদ আলী, কামাল আহমদ, সাবেক সাধারণ সম্পাদক আবরার মোস্তফা খান, ইউনিয়ন যুবলীগের সভাপতি জহির আহমদ মোহন, যুবলীগ নেতা জিলাল আহমদ, সাদিক আহমদ, ফয়ছল আহমদ তালুকদার, জাকারিয়া আহমদ, পারভেজ আহমদ, আফসার আহমদ, সুফিয়ান আহমদ, আরজান আহমদ প্রমুখ।

Print Friendly, PDF & Email
শেয়ার করুন: