বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

করোনা মোকাবিলায় ঐক্যই হবে আমাদের মূলশক্তি : ওবায়দুল কাদের



আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন- সংক্রমণের করোনা কাউকে করুণা করবে না। করোনা মোকাবিলায় ঐক্যই হবে আমাদের মূলশক্তি।

’ঘূর্ণিঝড় আম্পানের সম্ভাব্য আঘাত এবং ক্ষয়ক্ষতি থেকে রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সংশ্লিষ্ট বিভাগ ইতিমধ্যেই সব প্রস্তুতি নিয়েছে বলে জানান সেতুমন্ত্রী।

তিনি বলেন, সিডরের চেয়ে শক্তিশালী ঘূর্ণিঝড়ের আশঙ্কা করছে আবহাওয়া অধিদপ্তর। উপকূলীয় জেলার জনসাধারণকে সাহসের সঙ্গে পরিস্থিতি মোকাবিলার অনুরোধ জানান তিনি।

আজ মঙ্গলবার সকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিজের সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ কথা বলেন । তিনি বলেন, করোনার এই সংকটকালে ঈদ সামনে রেখে মানুষ দলবদ্ধ হয়ে গ্রামমুখী হচ্ছে। এটি অত্যন্ত বিপর্যয়কর পরিস্থিতি তৈরি করতে পারে। তেমনিভাবে আশপাশের মানুষের জীবনও হুমকির মুখে ফেলতে পারে।

কলকারখানায় কর্মরত শ্রমিক এবং করোনাকালের এই সংকটে ফ্রন্ট লাইনের যুদ্ধে অংশ নেওয়া সাংবাদিকদের বেতন–ভাতা ঈদের আগেই পরিশোধ করার জন্য মালিকদের প্রতি আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের। তিনি বলেন, করোনাকালে বেসরকারি হাসপাতালে চিকিৎসা ব্যয় বাড়ানোর খবর গণমাধ্যমে এসেছে। জনস্বার্থে এবং চলমান পরিস্থিতি ও মানবিক বিবেচনায় চিকিৎসা, নমুনা পরীক্ষার খরচ সহনীয় পর্যায়ে রাখার অনুরোধ জানান তিনি।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!