শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

মাওলানা আজম আলী ট্রাস্ট-এর মাসিক ভাতা বিতরণ



ওসমানীনগর উপজেলার মাওলানা আজম আলী ব্রাদার্স এন্ড সিস্টার্স ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে প্রতিবন্ধী এবং অস্বচ্ছল পরিবারের অসুস্থদের মধ্যে মাসিক ভাতা বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এছাড়া গরিব ও দুস্থদের মধ্যে ‘ফ্যামেলি সার্পোট’ প্রকল্পের আওতায় পৃথক নগদ অনুদান, খাদ্য ও বস্ত্র সামগ্রী প্রদান করা হয়েছে। দয়ামীর ইউনিয়নের খাগদিওর খাইশাপাড়া গ্রামের প্রয়াত মাওলানা আজম আলীর দুই ছেলে যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী মাহফুজুল করিম ও মাসুদুল করিমের অর্থায়নে ট্রাস্টের নিয়মিত কর্মসূচির (ডিসেম্বর) অংশ হিসেবে এসব ভাতা এবং অনুদান বিতরণ করা হয়।

এ উপলক্ষে গত রোববার (১৩ ডিসেম্বর) সকালে আয়োজিত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা আজম আলী ব্রাদার্স এন্ড সিস্টার্স ওয়েলফেয়ার ট্রাস্টের উপদেষ্টা মাওলানা জহির উদ্দিন। বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, মাওলানা আজম আলী ব্রাদার্স এন্ড সিস্টার্স ওয়েলফেয়ার ট্রাস্টের উপদেষ্টা আব্দুল মুকিত, সামসুল ইসলাম হিরা প্রমুখ।

অনুষ্ঠানে ওসমানীনগর, বালাগঞ্জ ও দক্ষিণ সুরমা উপজেলার ৪০জন প্রতিবন্ধী এবং অসুস্থকে নগদ ৫শ টাকা করে ২০হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া গরিব ও দুস্থদের মধ্যে ‘ফ্যামেলি সার্পোট’ প্রকল্পের আওতায় চলতি মাসে ট্রাস্টের পক্ষ থেকে ১লাখ ১হাজার টাকার খাদ্য, বস্ত্র ও নগদ অনুদান বিতরণ করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!