বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

মাদ্রাসা বাজারে ‘জালালাবাদ ট্রেনিং একাডেমি’-এর প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন



বালাগঞ্জে জালালাবাদ ট্রেনিং একাডেমির প্রশিক্ষণীর্থীদের সনদ বিতরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (২৩ জুন) উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের মাদ্রাসা বাজারে জালাল ট্রেনিং একাডেমি পরিচালিত ত্রৈমাসিক কম্পিউটার বেসিক, ভূমিজরিপ ও সেলাই প্রশিক্ষণ কোর্সের উত্তীর্ণদের মধ্যে এ সনদপত্র ও সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সামস উদ্দিন সামছ। সভাপতিত্ব করেন- শাহজালাল ট্রেনিং একাডেমির পরিচালক শেখ মো. জুয়েল রানা। পরিচালনা করেন
জালালাবাদ ট্রেনিং একাডেমি’র পরিচালক সুজেল আহমদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন- দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার নেছাওর আলী, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান, অর্থ সম্পাদক এসএম হেলাল, দেওয়ান বাজার ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মো. মতাহির আলী, আওয়ামী লীগ নেতা মো. নানু মিয়া, আব্দুল কামিল, আব্দুল হালিম বাবলু, আঙ্গুর আলী ও লিটন আহমদ, একাডেমির প্রশিক্ষক রেজাউল করিম মুন্না প্রমূখ।
প্রশিক্ষনার্থীদের মধ্যে বক্তৃতা করেন- মৌলি দাস তালুকদার ও এমরান হুসাইন।

অনুষ্ঠানে মোট ৪৫ জন প্রশিক্ষনার্থী হাতে সনদপত্র ও পুরষ্কার এবং অথিতিদেরকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সামস উদ্দিন সামছ একজন প্রশিক্ষার্থীকে একটি ছাগল ও আরেক জনকে সেলাই মেশিন প্রদানের আশ্বাস দেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী ফাহিম আহমদ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!