মঙ্গলবার, ২৮ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

বালাগঞ্জে প্রাথমিক শিক্ষা পদক পেলেন যাঁরা



প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের জন্য বালাগঞ্জ উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ এর তালিকা প্রকাশিত হয়েছে। বিভিন্ন ক্যাটাগরিতে যোগ্যতা সম্পন্ন শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এ পদকে নির্বাচিত করা হয়।

বাছাই কমিটির তথ্য মতে বালাগঞ্জ উপজেলা পর্যায়ে এবার শ্রেষ্ঠ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বালাগঞ্জ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রজত চন্দ্র দাস ভুলন। তিনি একাধারে বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা পূজা পরিষদের ও সভাপতি।

এছাড়া শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন – সুব্রত কুমার দাশ। শ্রেষ্ঠ সহকারী শিক্ষক (পুরুষ) সুধাংশু রঞ্জন চক্রবর্তী, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক (মহিলা) – শিরিন আক্তার। শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) সুভাষ চন্দ্র ধর ও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (মহিলা) – কলিকা ধর। শ্রেষ্ঠ কাব শিক্ষক – নাজমিন নাহার বেগম। শ্রেষ্ঠ কর্মচারী -সত্যব্রত ধর। শ্রেষ্ঠ বিদ্যালয়- বালাগঞ্জ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়।

গত মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) উপজেলা প্রাথমিক শিক্ষা পদক কমিটির সদস্য সচিব ও উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুর রকীব ভুঁইয়া এবং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!