বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

পাবনায় গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক



পাবনায় অভিযান চালিয়ে ২৩৫ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত একটি জিপ গাড়ি ও বেশ কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত গাঁজার মূল্য প্রায় দেড় কোটি টাকা। বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কিছু ব্যক্তি ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মাদক পরিবহন করছে মর্মে গোপন সূত্রে খবর পেয়ে পাবনা-রাজশাহী মহাসড়কের মালিগাছা বাজারে চেকপোস্ট বসানো হয়। বুধবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাবের একটি আভিযানিক দল একটি জিপ গাড়ির (ঢাকা মেট্রো-গ ১১৭৫৯২) গতি রোধ করতে চাইলে গাড়িটি র‌্যাবের সংকেত অমান্য করে দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে। র‌্যাব সদস্যরা গাড়িটি ধাওয়া করে মহাসড়কের আটমাইল এলাকায় আটক করে। এ সময় গাড়িতে থাকা মাদক ব্যবসায়ী কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার পূর্বফুলমতি গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে মোঃ মাহফুজার রহমান মাসুম এবং একই থানার কবির মামুদ গ্রামের মোঃ হায়দার আলীর ছেলে মোঃ জুয়েল রানাকে গ্রেফতার করা হয়। পরে গাড়িটি তল্লাশি করে ২৩৫ কেজি গাঁজা ও বেশ কয়েকটি মোবাইল ফোন উদ্ধার এবং জিপ গাড়িটি জব্দ করা হয়।

ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার আরো জানান, উদ্ধারকৃত গাঁজার মূল্য প্রায় দেড় কোটি টাকা। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত গাঁজাসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য পাবনা জেলাসহ দেশের অন্যান্য জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল। তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী। র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন জেলা শহরে পরিবহনের মাধ্যমে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। রাজশাহী নিউজ২৪ সূত্রে জানা যায় এ ব্যাপারে পাবনা থানায় মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!