শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সিলেট – ৩ আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে আজমল আলী খাঁনের আহ্বান



সিলেট – ৩ সংসদীয় আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিবকে সমর্থন জানিয়েছেন যুক্তরাজ্যস্থ লুটন আওয়ামী লীগের সহসভাপতি, গ্রাম বাংলা সমাজ কল্যাণ পরিষদের প্রতিষ্টাতা সভাপতি, প্রবীন কমিউনিটি নেতা মোঃ আজমল আলী খাঁন।

তিনি আসন্ন জাতীয় সংসদ উপনির্বাচনে আওয়ামী লীগ তথা নৌকার অন্যতম মনোনয়ন প্রত্যাশী প্রার্থী ছিলেন। তাঁর সমর্থকরাও পোষ্টার, পেস্টুন, ফেইস-বুকসহ মাঠে বিভিন্নভাবে অবিরাম প্রচার- প্রচারণায় ব্যস্ত ছিলেন। তবে শনিবার (১২ জুন) বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী হাবিবুর রহমান হাবিবকে সিলেট – ৩ সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করা হয়। সাথে সাথেই দলীয় সিদ্ধান্তের প্রতি একাত্বতা পোষণ করে সাংবাদিকদের কাছে পাঠানো এক বিবৃতিতে আজমল আলী খাঁন জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে শনিবার আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সিন্ধান্ত অনুযায়ী সিলেট – ৩ আসনে হাবিবুর রহমান হাবিবকে দলীয় মনোনয়ন নৌকা (প্রতীক) প্রদান করা হয়েছে। তাই দলীয় সিন্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে সমর্থন জানিয়েছি।

এছাড়াও বিবৃতিতে তিনি – নির্বাচনী এলাকার উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ উপনির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরোও শক্তিশালী করার আহ্বান জানান।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!