শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

চরসুবিয়া জাগরণী প্রাথমিক বিদ্যালয়ে বিদায়ী সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত



বালাগঞ্জ সদর ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চরসুবিয়া জাগরণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির আয়োজনে সমাপনী পরীক্ষার্থীদের এক বিদায়ী সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) বিদ্যালয়ের ২০১০ সালের সমাপনী ব্যাচের ছাত্র মোহাম্মদ সুমন মিয়ার উপস্থাপনায় ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী আব্দুল বারীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন – চরসুবিয়া জাগরণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহসভাপতি মোঃ ফারুক মিয়া , প্রধান শিক্ষক জনাব ছায়াদ মিয়া , সহশিক্ষিকা ফাহিমা বেগম, প্রাক্তন ছাত্র মাহমুদুল হাসান রাসেল, সমাপনী পরীক্ষার্থী একসান আহমদ ও হালিমা বেগম।

সভাপতি হাজী আব্দুল বারী তাঁর বক্তব্যে বলেন, ঐতিহ্যবাহী চরসুবিয়া জাগরণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থীদের জন্য দোয়া ও শুভ কামনা থাকল। আশা করি সবাই ভাল ফলাফল করে নিজেদের মা বাবার মুখ ও বিদ্যালয়ের মুখ উজ্জল করবে। আমরা চাই বালাগঞ্জ উপজেলা’র মধ্যে আমাদের বিদ্যালয় সেরা হোক।  তিনি তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে সমাপনী পরীক্ষার্থীদের ১টি ফাইল, ১টি কলম, ১টি স্কেল, ১টি কাট পেন্সিল ও ১টি রাবার প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অত্র বিদ্যালয়ের শিক্ষিকা আন্না দত্ত, প্রতিভা রানী দাস, সেলি রানী দাস, ফাহিমা বেগম, ইমাম আহবাব উদ্দিন চৌধুরী, আব্দুল নূর, ফয়ছল আহমদ ও পরীক্ষার্থীদের অভিবাবক বৃন্দ।

আরো উপস্থিত ছিলেন- শিক্ষা অনুরাগী ব্যাক্তিত্ব জিলু খাঁন, মতিন মিয়া, মামুনুর রশিদ মামুন, জাহির আলী, মাসুক মিয়া, মজনু মিয়া, নিরন্ড দাস, মোতালিব আলী, সাজ্জাদ মিয়া, সাইস্তা মিয়া, মোহাম্মদ শাকির খাঁন, আল-আমিন খাঁন, রাজু, সাজনুর, সাকেল, বাপ্পনসহ অনেক নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!