বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

পেট্রোল পাম্প ধর্মঘট স্থগিত



বাংলাদেশ পেট্রলপাম্প ও ট্যাংকলরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদের একাংশের ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত স্থগিত করা হয়েছে।

আজ সোমবার রাজধানীর কারওয়ান বাজারে বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের (বিপিসি) কার্যালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে ঐক্য পরিষদের একাংশের সভাপতি সাজ্জাদ কবির কাবুল রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের ২৬ জেলায় পালিত এ পেট্রোল পাম্প ধর্মঘট স্থগিতের ঘোষণা দেন। তবে তেল বিক্রিতে কমিশন বৃদ্ধি নিয়ে আগামীকাল আবারও বৈঠক হবে বলে জানা গেছে।

বিপিসির কার্যালয়ে অনুষ্ঠিত আজকের বৈঠকে সাজ্জাদ কবির জানান, তাঁদের দাবির বিষয়ে আগামী ১৫ ডিসেম্বর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ে কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক হবে। বৈঠক থেকে ১৫ দফা দাবির বিষয়ে যদি ইতিবাচক সিদ্ধান্ত না আসে, তাহলে তাঁরা পরবর্তী কর্মসূচি দেবেন।

১৫ দফা দাবির মধ্যে অন্যতম তেল বিক্রির কমিশন বৃদ্ধি, ট্যাংকলরি চলাচলে পুলিশি হয়রানি বন্ধ, পেট্রলপাম্পের জন্য কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তরের লাইসেন্স গ্রহণ প্রথা বাতিল, পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র গ্রহণ প্রথা বাতিল, পেট্রলপাম্পে অতিরিক্ত পাবলিক টয়লেট স্থাপন, জেনারেল স্টোর ও ক্লিনার নিয়োগের বিধান বাতিল ও পেট্রলপাম্প-সংলগ্ন জমির ইজারা বাতিল।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!