শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে এম এ হক ফাউণ্ডেশনের পিপিই, মাস্ক ও স্যানিটাইজার সামগ্রী প্রদান



বালাগঞ্জে এম এ হক ফাউণ্ডেশন পিপিই, মাস্ক ও স্যানিটাইজার সামগ্রী প্রদান করেছে। বিএনপি নেতা এম এ হক ফাউণ্ডেশনের এসব সামগ্রী বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ ,বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী আতাউর রহমান এর কাছে গতকাল শনিবার (০৪ এপ্রিল) প্রদান করা হয়।

এম এ হক ফাউণ্ডেশনের মাধ্যমে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে এসব সামগ্রী প্রদানকালে এসময় উপস্থিত ছিলেন – বিএনপি নেতা ব্যারিস্টার রিয়াসাদ আজিম হক, বালাগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রশিদ, বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য মো আব্দুল মুনিম, আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আলাউদ্দিন রিপন, সদস্য শেখ বকুল আহমদ, সদস্য ইউনুছ আলী, যুবদলের আহ্বায়ক সাইফুল আহমদ সেফুল, দুলাল আহমদ, আদিল আহমদ রিমন, ছাত্রদল নেতা পুলক দাস দুরন্ত , আবুল মিয়া, সালমান আহমদ, শেখ মোহন আহমদ, দেলোয়ার হোসেন মুকিত, শেখ রুহেল আহমদ, রুমেল আলম, সালমান আহমদ, রুবেল খান প্রমুখ।

বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল মুনিম জানান, হক ফাউন্ডেশনের পিপিই, মাস্ক ও স্যানিটাইজার সামগ্রী ছাড়া ৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। তিনি আরও বলেন সচেতনতার জন্য একাধিক স্থানে বিল বোর্ড প্রদর্শন করা হয়েছে।

পিপিই, মাস্ক ও স্যানিটাইজার সামগ্রী থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ১৫টি পিপিই, ওসির কাছে ৫টি পিপিইসহ মাস্ক ও হ্যাণ্ড স্যানিটাইজার প্রদান করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!