বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জের ৫ ইউনিয়নে এমপি সামাদ চৌধুরী ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ



বিশ্ব মহামারী করােনা ভাইরাসের কারণে সিলেটের বেশিরভাগ নেতা নেত্রী এমপি-মন্ত্রীরা লকডাউন মধ্যে আছেন, সেখান জীবনের ঝুঁকি নিয়েও অসহায় দিনমজুর দারিদ্র মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে রয়েছেন সিলেট – ৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী।

আজ রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ফেঞ্চুগঞ্জ উপজেলার ৫ টি ইউনিয়নে অসহায় মানুষের মধ্যে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী।

ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বলেন- করােনাভাইরাস মােকাবেলায় ও ভাইরাসের সংক্রমণ ঠেকাতে আমার নির্বাচনী এলাকার জন্য যা যা করা প্রয়ােজন তাই করা হবে। আজকের ত্রাণসামগ্রী আমার ব্যক্তিগত উদ্যোগে বিতরণ করা হয়। এ ছাড়াও সরকারের পক্ষ থেকে প্রতিদিন ইউএনও, চেয়ারম্যান, মেম্বার- অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করছেন ও করবেন। তাই করােনাভাইরাস মােকাবেলায় ঘরে থাকুন, গণজমায়েত এড়িয়ে চলুন এবং সরকারি নির্দেশনা বিকেল পাঁচটা থেকে সকল দোকানপাট শুধুমাত্র ওষুধের দোকান ছাড়া সবকিছু বন্ধ থাকবে। গণজমায়েত রাস্তাঘাটে ও হাট বাজারে বসে বা খেলার মাঠে আড্ডা না করার জন্যে অনুরোধ করেন।

উল্লেখ্যঃ ফেঞ্চুগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরনের সময় সাথে ছিলেন রাজনৈতিক নেতৃবৃন্দ ও চেয়ারম্যানবৃন্দ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!