বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে আনসার ভিডিপি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ



সিলেটের বালাগঞ্জ উপজেলার ছয়টি ইউনিয়নের ৩ শত আনসার ভিডিপি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৯ মে) বিতরণকৃত এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল – চাল, ডাল, তেল, আলু ও পেঁয়াজ। এছাড়া করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে নিজেদের সুরক্ষিত রাখতে বালাগঞ্জের আনসার ভিডিপি সদস্যদের মধ্যে সাবান এবং মাস্ক ও বিতরণ করা হয়। সিলেট রেঞ্জ এর পরিচালক মো: রফিকুল ইসলাম এর সর্বাত্বক সহযোগিতায় ও সিলেটের জেলা কমাণ্ড্যাণ্ট এনমুল খাঁন এর সার্বিক তত্ত্বাবধানে উপজেলা আনসার ভিডিপি অফিসের মাধ্যমে উক্ত খাদ্যসামগ্রী সামাজিক দূরত্ব বজায় রেখে সুষ্ঠভাবে বিতরণ করা হয়।

এ ব্যাপারে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. রাশেল গাজী তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মহাপরিচালক মহোদয় সর্বদা মানবকল্যাণে নিবেদিত প্রাণ, একজন দেশপ্রেমিক ও সংগঠক। মহাপরিচালক মহোদয়ের সুনির্দিষ্ট নির্দেশনার আলোকে দেশের এহেন ক্রান্তিলগ্নে ত্রাণ বিতরণসহ বিভিন্ন জনহিতকর কাজে বাংলাশে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বালাগঞ্জ উপজেলার সকল সদস্যের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে সর্বস্তরের জনগণের কল্যাণ সাধন করাই আমাদের একান্ত ব্রত।

উল্লেখ্য, বাংলাদেশে মহামারি করোনাভাইরাস (কোভিড – ১৯) এর প্রাদুর্ভাব ও সংক্রমণজনিত কারণে উদ্ভুত সংকট মোকাবিলায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের যথাযথ নির্দেশনা মোতাবেক দুর্যোগের শুরু থেকে বিভিন্ন কার্যক্রমে অনন্য ভূমিকা পালন করে যাচ্ছে। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরিফ কায়কোবাদ, এনডিসি, পিএসসি, বাংলাদেশের এই ক্রান্তিলগ্নে মানবতার ডাকে সাড়া দিয়ে সার্বিক সংকট উত্তোরণে এই বাহিনীর প্রতিটি সদস্যকে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে যথাযথভাবে দায়িত্ব পালনের জন্য বিশেষ নির্দেশনা প্রধান করেন।

 

 

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!