শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

অসুস্থ আমির আলীকে আলাপুর ওয়েলফেয়ার গ্রুপের আর্থিক সহায়তা প্রদান



ক্যান্সার রোগে আক্রান্ত বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়নের রতনপুর গ্রামের হতদরিদ্র আমির আলীকে “আলাপুর ওয়েল ফেয়ার গ্রুপের উদ্যোগে এবং গহরপুরের আলাপুর গ্রামের প্রবাসীদের অর্থায়নে চিকিৎসা সহায়তা হিসেবে অনুদান প্রদান করা হয়েছে। গত শুক্রবার (২২ মে ) বিকেলে অসুস্থ আমির আলীর বাড়ীতে প্রেরিত এ নগদ ১৫হাজার টাকা তুলে দেওয়া হয়।

অনুদান হস্তান্তরকালে উপস্থিত ছিলেন আলাপুর ওয়েল ফেয়ার গ্রুপের সদস্য আমিনুর রহমান তুহেল ও শাহ আলম এবং বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক এসএম হেলাল ।
উল্লেখ্য, বিগত প্রায় ১বছর যাবত জিহ্বা ও গলায় ক্যান্সার জনিত রোগে অসুস্থ রয়েছেন তিন সন্তানের জনক হতদরিদ্র আমির আলী। তাহার এ করুন অবস্থার কথা তুলে ধরে সম্প্রতি গহরপুর রাইটার্স ক্লাবের সাধারণ সম্পাদক এসএম হেলাল নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস এবং অনলাইন পত্রিকা বালাগঞ্জ প্রতিদিনে সংবাদ প্রকাশের পর আলাপুর ওয়েল ফেয়ার গ্রুপের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা হিসেবে এ নগদ ১৫ হাজার টাকার অনুদান প্রদান করা হয়।
এদিকে এর আগে অসুস্থ উক্ত ব্যক্তির চিকিৎসার জন্য শিওর খাল নিবাসী, দেওয়ান আব্দুর রহিম হাই স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক ও বর্তমান স্কটল্যান্ড আওয়ামী লীগের সহসভাপতি শাহনূর চৌধুরী কিছু টাকা ও বড়জমাত নিবাসী, কাতার প্রবাসী তরুণ সমাজকর্মী মোস্তাকুর আহমেদ মসরুর ২হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!