মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ওসমানীনগরের সমাজকর্মী প্রবাসী আলহাজ্ব নূর মিয়ার ইন্তেকাল 



প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের ট্রাস্টি, হাজী জসিম উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট’র পৃষ্টপোষক এবং বালাগঞ্জের ‘ইউশা ইউহান ওয়েলফেয়ার ট্রাস্ট’-এর প্রধান উপদেষ্টা এবং ট্রাস্টি যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজকর্মী, শিক্ষানুরাগী আলহাজ্ব নূর মিয়া (৬৬) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি আজ রোববার (৩১ মে) সকাল সোয়া ১১টার দিকে সিলেট নগরীর ঝর্ণারপারস্থ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩মেয়ে, ১ছেলে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে আজ রোববার (৩১ মে) রাত ৯টায় ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের মোবারকপুরস্থ গ্রামের বাড়িতে ২য় জানাজা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। এর আগে আজ বাদ আসর ঝর্ণারপার জামে মসজিদে মরহুমের ১ম জানাজা অনুষ্ঠিত হয়।

এদিকে বালাগঞ্জের ইউশা ইউহান ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান উপদেষ্টা এবং ট্রাস্টি, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজকর্মী, শিক্ষানুরাগী আলহাজ্ব নূর মিয়ার মৃত্যুতে ইউশা ইউহান ওয়েলফেয়ার ট্রাস্টের অন্যতম উপদেষ্টা সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন। তিনি এক বিবৃতিতে মরহুমের শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!