শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে কনু মিয়া হত্যা মামলার প্রধান আসামি আব্দুল ওয়াহিদ গ্রেফতার



নিহত কনু মিয়া (বামে) ও প্রধান আসামি আব্দুল ওয়াহিদ

বালাগঞ্জের নশিওরপুর গ্রামের কনু মিয়া হত্যা মামলার প্রধান আসামি আব্দুল ওয়াহিদকে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার (১৩ জুলাই) সকালের দিকে সিলেট শহর থেকে আব্দুল ওয়াহিদকে গ্রেফতার করা হয়েছে।

আলাপকালে বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, আজ সোমবার সকালে উক্ত আসামিকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে তাকে কোর্ট প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত (২৪ জুন) সকাল ১১টার দিকে বালাগঞ্জের স্থানীয় নশিওর পুর গ্রামের কনু মিয়ার সবজি ক্ষেতে প্রতিপক্ষ একই গ্রামের আব্দুল কাদিরের পুত্র আব্দুল ওয়াহিদের গৃহপালিত গরু বেড়া ভেঙ্গে হানা দেয় এবং ক্ষয়ক্ষতি করে। কনু মিয়া এ ব্যাপারে প্রতিবাদ জানালে বাকবিতণ্ডার এক পর্যায়ে আব্দুল ওয়াহিদ কনু মিয়াকে মাথায় আঘাত করে। ঘটনাস্থল থেকে অজ্ঞান অবস্থায় কনু মিয়াকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে বিকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৫ জুন) ভোর ৪টার দিকে কনু মিয়া মৃত্যুবরণ করেন।
পরে আব্দুল ওয়াহিদকে প্রধান আসামি করে ৩জনের নাম উল্লেখ করে নিহতের পরিবারের পক্ষ থেকে বালাগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!