শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকের কমিটি গঠন



যুক্তরাজ্যস্থ ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’-এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত রোববার (৩০ আগস্ট) বিকালে লন্ডনে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এ কমিটি গঠন করা হয়েছে। অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অহিদুর রহমান খান। রফিকুল ইসলাম খানের পরিচালনায় সভায় যুক্তরাজ্যে বসবাসরত খন্দকারবাজার এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় গঠিত ১৩সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সদস্যরা হলেন অহিদুর রহমান খান, মোহাম্মদ জায়েদ আল মাহফুজ (জয়দু), জোবায়ের আহমদ খান, নাজমুল হক বাবলু, মাহফুজুল করিম, আলম খান, শাহ মোহাম্মদ ইকবাল হোসেন সুমন, রফিকুল ইসলাম খান খোকন, আবুল কালাম সরকার, আকতার হোসেন, মাসুদুল করিম মাসুদ, নিজাম উদ্দিন এবং শাহ মোহাম্মদ ইকরাম।

গঠিত কমিটি আগামী ৫মাসের মধ্যে সদস্য সংগ্রহ, নীতিমালা গঠনসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করবে এবং পরবর্তীতে সাধারণ সভার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। সভায় সংগঠনের কার্যক্রম বিশ্বব্যাপী বিস্তৃত করার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে সংগঠনের কার্যক্রম লন্ডন থেকে পরিচালনা করা হবে

উল্লেখ্য, বিশ্ব মহামারি করোনাভাইরাসের দুর্যোগময় সময়ে এলাকাবাসীকে সহযোগিতা করার লক্ষ্য নিয়ে যুক্তরাজ্যে বসবাসরত ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের খন্দকারবাজার এলাকাবাসীর ব্যক্তিবর্গের উদ্যোগে ‘খন্দকার বাজার প্রবাসী কল্যাণ ট্রাস্ট ইউকে’ গঠন করা হয়। ইতোমধ্যে ট্রাস্টের পক্ষ থেকে এলাকার অস্বচ্ছল, সুবিধাবঞ্চিত শত শত পরিবারের মধ্যে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!