শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ধর্ষণ মামলার আসামি বালাগঞ্জের অনিক বিশ্বনাথে গ্রেফতার



ধর্ষণ মামলার আসামি বালাগঞ্জের হাসান আহমদ অনিককে গ্রেফতার করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলার এজাহারভুক্ত এ আসামিকে বিশ্বনাথ থেকে গ্রেফতার করে বালাগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি হাসান আহমদ অনিক (২০) উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের নশিওরপুর গ্রামের লকুছ মিয়ার পুত্র।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আধুনিক প্রযুক্তির মাধ্যমে বালাগঞ্জ থানার এসআই তপন চন্দ্র দাসের নেতৃত্বে থানা পুলিশের একটি দল বিশ্বনাথ থানার রামপাশা ইউনিয়নের শ্রীপুর গ্রামে অভিযান চালিয়ে হাসানকে গ্রেফতার করে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান জানান, আটককৃত আসামিকে দুপুরে কোর্টে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামি হাসান গত ১লা অক্টোবর উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নে ভিকটিমের মামার বাড়ি হতে সৎ পিতার বাড়ি যাওয়ার পথে পথিমধ্যে সিএনজিতে তুলে সিলেট শহরের নিয়ে গিয়ে অজ্ঞাত স্থানে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে, এ অভিযোগে ভিকটিমের মামা বাদী হয়ে বালাগঞ্জ থানায় দু’জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর- ০২, ০৫.১০.২০২০ ইং। গ্রেফতারকৃত হাসান মামলার প্রধান আসামি।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!