শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

জামিয়া তা’লীমুল কুরআন সিলেটের কারিগরি বিভাগ উদ্বোধন



জামিয়া তা’লীমুল কুরআন সিলেটের কারিগরি বিভাগের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২২ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের মাধ্যমে শুরু হলো কারিগরি এ বিভাগের প্রাতিষ্ঠানিক কার্যক্রম।

জামিয়ার মুহতামিম মাওলানা ইমদাদুল হকের সভপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আজম খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন – এপেক্স বাংলাদেশের সাবেক প্রেসিডেন্ট এড. রমিজ উদ্দীন, হাব এর কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ও লতিফ ট্রাভেলসের পরিচালক জহিরুল কবীর চৌধুরী শীরু, বিশিষ্ট শিক্ষাবিদ ও চিকিৎসক ডা. মুহাম্মদ এনামুল হক, মানবকল্যাণ সংস্থা সিলেটের চেয়ারম্যান আহমেদুর রহমান খান হিনু।

জামিয়ার নায়েবে মুহতামিম ও কারিগরি বিভাগীয় প্রধান মাওলানা হাফেজ ইনাম বিন সিদ্দিকের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন – জামিয়ার নায়েবে মুহতামিম মাওলানা জুবায়ের আহমদ আনোয়ারী, হাফেজ মাওলানা মুহাম্মদ আলী, শিক্ষাসচিব মাওলানা ফয়জুল্লাহ মায়মুন, কারিগরি বিভাগীয় সহকারী ইনচার্জ মাওলানা ইবাদ বিন সিদ্দিক, মাওলানা মুজাহিদুল ইসলাম, মাওলানা আবুল হুসাইন শরীফ, হাফেজ খাব্বাব আহমদ, মাওলানা মুশাররফ হুসাইন, মাস্টার রুকন উদ্দীন, ইলেক্ট্রিশিয়ান জনাব সুহেল আহমদ প্রমুখ।

অতিথিবৃন্দ জামিয়ার যুগোপযোগী এ সিদ্ধান্তে ভূয়সী প্রশংসা করে কারিগরি বিভাগ সুন্দর ও সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তারা বলেন, দারুলউলুম দেওবন্দের অনুসরণে কওমি অঙ্গনে এটা এক ব্যতিক্রমী আয়োজন। মাদ্রাসা ছাত্র-শিক্ষকদের দ্বীনি শিক্ষা-খেদমতের পাশাপাশি উৎপাদন ও কর্মমুখী হিসেবে গড়ে তুলতে এ শুভ সূচনা নবদিগন্তের পথ রচনা করবে ইনশাআল্লাহ।

অতিথিবৃন্দ কম্পিউটার, সেলাই মেশিন, কার ড্রাইভিং, ইলেকট্রিক ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক কারিগরি বিভাগের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন। মোনাজাত ও আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!