বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের শোক প্রকাশ



বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের সদ্য প্রয়াত তিন প্রবীণ মুরুব্বি ও আওয়ামী লীগ নেতার মৃত্যুতে দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে প্রবীণ মুরুব্বি ও আওয়ামী লীগ নেতা দত্তপুর গ্রামের আলতাবুর রহমান (৯৫), হায়দরপুর গ্রামের এখলাসুর রহমান (৮০) এবং জামালপুর গ্রামের শাহ্ সফিক উদ্দীন আহমদ (৯৪)’র মৃত্যুতে এ শোক প্রকাশ করেছেন।

প্রয়াত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনা এবং তাদের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. দিলু মিয়া, দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. দুদু মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব আব্দুল কাদির খসরু, আওয়ামী লীগের নেতা আতিকুর রহমান, মাহমুদ আলী কাচা, ময়নুল ইসলাম সালেহ, ইছরাক আলী, সফিক মিয়া, সিতাব আলী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নেছাওর আলী ও সাধারণ সম্পাদক আব্দুস শহীদ খান, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজুল হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল মাজিদ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী সাইস্তা মিয়া ও সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিন মিয়া ও সাধারণ সম্পাদক মো. তুরণ মিয়া, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক আবুল কালাম, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল কালাম ও সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মখদ্দছ আলী ও সাধারণ সম্পাদক ডা. নির্মল চন্দ্র এবং ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আলাউদ্দিন এবং সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, দেওয়ান বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি কয়েসুল আলম কয়েস, সহ-সভাপতি আব্দুল শাহাদত রুকন, যুবলীগ নেতা আব্দুল্লাহ রহমান, সাবেক ছাত্রলীগ নেতা এমরুল হক, জাকির হোসেন, শিহাবুল ইসলাম অনিক।

উল্লেখ্য, প্রবীণ মুরুব্বি ও আওয়ামী লীগ নেতা দত্তপুর গ্রামের আলতাবুর রহমান এবং হায়দরপুর গ্রামের প্রবীণ মুরুব্বি এখলাসুর রহমান গত রোববার (০৮ নভেম্বর) এবং জামালপুর গ্রামের প্রবীণ মুরুব্বি শাহ্ সফিক উদ্দীন আহমদ গত শুক্রবার (০৬ নভেম্বর) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!