মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কুয়েতে জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন



কুয়েত প্রতিনিধি : জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টি কুয়েত রাজ্য শাখার উদ্যোগে পার্টির অস্হায়ী কার্য্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কুয়েত রাজ্য শাখার সভাপতি আলহাজ্ব মাহমুদ আলীর সভাপতিত্বে এবং সহ-সাধারণ সম্পাদক আছাদ উদ্দীন হাসানের সঞ্চালনায় মঞ্চে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক হযরত আলী মল্লিক, সিনিয়র সহ- সভাপতি লুৎফর রহমান (লুদাই মিয়া), সহ- সভাপতি মোহাম্মদ ইসমাইল, সহ- সভাপতি নাসির উদ্দীন (খোকন), সহ- সভাপতি প্রকৌশলী হারুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ এবং মোমিন ভুইঁয়া, মাহবুবুর রহমান, জামাল উদ্দীন (টিটু),আব্দুল হান্নান, নুরুন্নবী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

পবিত্র তেলায়তের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদে’র স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয় এবং প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

সভাপতির সমাপনী বক্তব্যে আলহাজ্ব মাহমুদ আলী পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদে’র অনেক স্মৃতিচারণ করে বলেন- পল্লীবন্ধু একজন সুদক্ষ এবং সফল রাষ্ট্র নায়ক ছিলেন, তাঁ’র সুশাসন এবং উন্নয়ন বাংলাদেশের ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে, তিঁনি ছিলেন বাংলাদেশের গণতন্ত্রের প্রবর্তক, তিঁনি সংবিধানের আলোকে গণতান্ত্রিকভাবে ক্ষমতা হস্তান্তরের পর এই ত্রিশটি বছর বাংলার জনগন বিভিন্ন রাজনৈতিক দলের রাষ্ট্র পরিচালনায় দুঃশাসন, দূর্নীতি, লুন্ঠন, খুন, রাহাজানি এবং সেচ্ছাচারীতায় আজ অতিষ্ঠ।

জনগন আজ জাতীয় পার্টিকে রাষ্ট্র পরিচালনায় দেখতে চাচ্ছে সুতরাং জাতীয় পার্টির নেতা-কর্মী যে যেখানে আছেন সবাই দলের আদর্শকে বুকে লালন করে পার্টির চেয়ারম্যান জননেতা জি এম কাদের এমপির হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে পার্টিকে রাষ্ট্রক্ষমতায় নিয়ে যাওয়ার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন। অনুষ্ঠানটি সুন্দর এবং সাফল্যমন্ডিত করার জন্য উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

পরিশেষে পল্লীবন্ধুর মাগফেরাত কামনায় এবং চেয়ারম্যান জননেতা জি এম কাদের এমপির সুসাস্হ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। বিজ্ঞপ্তি

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!