শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে ৩য় কুরুগাঁও দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন



বালাগঞ্জের মাদ্রাসা বাজারের পশ্চিমের মাঠে ৩য় কুরুগাঁও দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২১ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (পহেলা মার্চ) সন্ধ্যায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য ও বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. লোকন মিয়া।

মাদ্রাসা বাজারের ব্যবসায়ী হাজী মিনার মিয়ার সভাপতিত্বে ও খেলা পরিচালনা কমিটির কর্মকর্তা জাহাঙ্গীর আলমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন মোরার বাজারের ব্যবসায়ি আখতার আহমদ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অর্থসম্পাদক এসএম হেলাল, রতনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আশরাফুল আলম, খেলা পরিচালনা কমিটির কর্মকর্তা ডা. ময়নুল হক, সুজেল আহমদ, অলি আহমদ, রায়হান আহমেদ, আজিজুর রহমান, ওমর ফারুক, ফাহাদ আহমদ, হোসাইন আহমদ, মাহবুবুর রহমান , আহমেদ।

উদ্বোধনী খেলায় সুলতান জুটি সিরাজপুর গহরপুুুর ২-০ সেটে, টিপু জুটি তাজপুর ওসমানী নগরকে হারিয়ে শুভসূচনা করে। খেলা পরিচালনা করেন ক্রীড়াবিদ এস আলম ও পরিচালনা কমিটির সদস্য সুমিম আহমদ। অনুষ্ঠানে অতিথিদের ক্রেষ্ট প্রদান করা হয়। প্রতিযোগিতায় ২২টি দল অংশগ্রহণ করছে। প্রথম পুরস্কার নগদ ১০হাজার টাকা ও ট্রফি কাপ এবং দ্বিতীয় পুরস্কার ৫হাজার টাকা ও একটি ট্রফি কাপ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!