বুধবার, ১৬ জুন ২০২১ খ্রিস্টাব্দ | ২ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

নিউজ পোর্টাল টোয়েন্টিফোর -এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত



ব্যাপক উৎসাহ ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হলো পাঠকপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম নিউজ পোর্টাল টোয়েন্টিফোর পরিবারের ঈদ পুনর্মিলনী। শুক্রবার (১৪ মে) সন্ধ্যায় সিলেটের স্থানীয় একটি রেস্টুরেন্টে এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নিউজ পোর্টাল টোয়েন্টিফোরের সংবাদকর্মী, অতিথি ও কর্মকর্তারা শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে পুনর্মিলনীর আনন্দে মেতে ওঠেন।

ঈদ পুনর্মিলনীর আনুষ্ঠানিকতা শুরু হয় আলোচনাপর্ব দিয়ে। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্যবস্থাপনা সম্পাদক আতাউর রহমান কাওছার। প্রকাশক আবরার আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্বে ছিলেন নিউজ পোর্টাল টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিনিধি হাফিজ আব্দুল হাকিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন – আলোর পরশ ইসলামি সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা হাজী মাসুক মিয়া, দৈনিক শ্যামল সিলেটের সিনিয়র রিপোর্টার রজত কান্তি চক্রবর্তী, নিউজ পোর্টাল টোয়েন্টিফোর প্রতিনিধি হাফিজ আব্দুল হাকিম, রবিউল ইসলাম মাছুম, শাহজাহান গাজী, ফেরদৌস আলী, জবরুল গাজী, মামুনুর রশীদ, জাহাঙ্গীর আলম, ইমরান আহমদ, শাহরিয়ার সোহাগ, ইসলাহ চৌধুরী, তাজিদ হোসেন, মুজাহিদ আলী প্রমুখ।

আলোর পরশ ইসলামি সমাজ কল্যাণ পরিষদের উপদেষ্টা হাজী মাসুক মিয়া বলেন, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে নিউজ পোর্টাল টোয়েন্টিফোর আস্থা অর্জন করে সবার কাছে পৌঁছে যাবে। তিনি নিউজ পোর্টাল টোয়েন্টিফোরের সংবাদকর্মীদের পরামর্শ দিয়ে বলেন, আপনারা অসহায় ও নির্যাতিত মানুষের কথা বলুন, তাদের পাশে দাঁড়ান। সত্য তুলে আনুন সংবাদে। তাহলে পাঠক আপনাদের সঙ্গে থাকবে। ভিত্তিহীন সংবাদের কোনো স্থান নেই নিউজ পোর্টাল টোয়েন্টিফোর-এ। ইতিবাচক বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে আমাদের অনলাইন পত্রিকা।

নিউজ পোর্টাল টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাকালীন প্রকাশক আবরার আহমদ চৌধুরী তার বক্তব্যে প্রতিষ্ঠাকালীন সহকর্মীদের স্মরণ করেন। তিনি বলেন, সবার সহযোগিতায় পাঠকের অন্তরে ঠাঁই করে নিয়েছে নিউজ পোর্টাল টোয়েন্টিফোর। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদের প্ল্যাটফর্ম এই অনলাইন নিউজ পোর্টাল। এই প্ল্যাটফর্মকে কাজে লাগিয়ে সাংবাদিকদের উন্নয়ন চিন্তায় যুক্ত হওয়ার সুযোগ রয়েছে।

দৈনিক শ্যামল সিলেটের সিনিয়র রিপোর্টার রজত কান্তি চক্রবর্তী বলেন, তথ্যপ্রযুক্তির কল্যাণে বিশ্বায়নের এই সময়ে মুদ্রণমাধ্যমের (সংবাদপত্র) ক্ষেত্র সংকুচিত হয়ে আসছে। দুনিয়া কাঁপানো সংবাদপত্রও ডিজিটাল ভার্সনে চলে আসছে। অর্থাৎ অনলাইন পত্রিকার কদর দিন দিন বাড়ছে এবং তা অব্যাহত থাকবে। অনলাইন সংবাদের দুনিয়ায় নিউজ পোর্টাল টোয়েন্টিফোর একদিন বিশ্বব্যাপী জনপ্রিয় হয়ে উঠবে। আর এ জন্য সংবাদকর্মীদের সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যেতে হবে।

ব্যবস্থাপনা সম্পাদক আতাউর রহমান কাওছার সংবাদকর্মীদের ঈদ পুনর্মিলনীর শুভেচ্ছা জানিয়ে নিউজ পোর্টাল টোয়েন্টিফোরকে আরো পাঠকপ্রিয় করার আহ্বান জানান তিনি। পাঠকের মন জয় করার জন্য সত্য ও নির্ভুল সংবাদ পরিবেশনের ওপর গুরুত্ব দেন তিনি।

আলোচনাপর্ব শেষে পুনর্মিলনীতে অংশ নেওয়া সবাইকে আপ্যায়নের ব্যবস্থা করা হয়। এরপর ফটোসেশনে অংশ নেন সবাই।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!