শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

মহানবী (সা.)-কে কটুক্তির প্রতিবাদে বালাগঞ্জে মিছিল ও প্রতিবাদ সভা



মহানবী মুহাম্মদ (সা.) এবং আয়শা (রা.) কে নিয়ে ভারতের বিজেপি নেতাদের কটুক্তির প্রতিবাদে বালাগঞ্জে মুসলিম জনতার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ জুন) বিকাল ২টায় বালাগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে এ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পশ্চিমবাজার বাস স্ট্যান্ডে প্রতিবাদ সভায় মিলিত হয়। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বালাগঞ্জ ফিরোজাবাগ মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মালিক।

মাওলানা গিয়াস উদ্দিন নোমানের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আছগর, বালাগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা সাদ উদ্দিন, তিলকচানপুর আলিম মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা হুসাইন আহমদ মিসবাহ, উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা কামরুল ইসলাম, নবীনগর জামে মসজিদের ইমাম মাওলানা কামাল উদ্দিন, এডভোকেট ইমরান আহমদ, মুহাম্মদ জাহাঙ্গীর হোসাইন, সাংবাদিক আবুল কাশেম অফিক, কাজল মিয়া, আমীর আলী, এম.এ মতিন বাদশা, কাশিপুর জামে মসজিদের ইমাম মাওলানা বুরহান উদ্দিন, পূর্ব বাজার জামে মসজিদের ইমাম মাওলানা ফখরুল ইসলাম, চানপুর জামে মসজিদের ইমাম মাওলানা আলী হুসাইন, মাওলানা কাওছার আহমদ ও আবু শাহাজান প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বিশ্বনবী মুহাম্মদ (সা.) আমাদের প্রাণের চেয়েও প্রিয়। বিশ্বনবী (সা.) আমাদের আবেগের জায়গা, আমাদের আবেগ নিয়ে ভারতের ক্ষমতাশীন দুই নেতা যে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। বক্তারা অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে এ ঘটনার প্রতিবাদ জানানোর জন্য বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানিয়েছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!