শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সিলেট-৩ সংসদীয় আসনের উপনির্বাচন

লণ্ডনে হাবিবুর রহমান হাবিবের সমর্থনে প্রচারণা সভা অনুষ্ঠিত, পরিচালনা কমিটি গঠন



সিলেট-৩ সংসদীয় আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে পূর্ব লণ্ডনের একটি রেস্টুরেন্টে এক প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে।

সাবেক ছাত্রনেতা মকসুদ রহমানের সভাপতিত্বে এবং যুক্তরাজ্য আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিসবাউর রহমান মিসবার সঞ্চালনায় সোমবার (২১ জুন) অনুষ্ঠিত এ প্রচারণা সভায় – যুক্তরাজ্যে নির্বাচনের কার্যক্রম পরিচালনার জন্য মকসুদ রহমানকে আহ্বায়ক ও মিজানুর রহমান মীরুকে সদস্য সচিব করে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

কমিটিতে তিনটি উপজেলা সমন্বিত করে ৬ জন যুগ্ম আহ্বায়ক নিযুক্ত করা হয়। তাঁরা হলেন- মো: জাহাঙ্গীর খান, মিসবাউর রহমান মিসবা, নাসির উদ্দিন খান, সাবেক ইউপি চেয়ারম্যন মো: তেরা মিয়া, হেলাল খান ও শাহজাহান সিকদার।

নেতৃবন্দ সিলেট-৩ আসনের তিনটি উপজেলার যুক্তরাজ্যে বসবাসরত সর্বস্তরের নাগরিকবৃন্দের সমন্বয়ে অচিরেই একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করে আগামী উপনির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন – যুক্তরাজ্য আওয়ামী লীগের ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক এম এ করিম, ফজলু মিয়া, এম এ কুদ্দুস, শেখ নুরুল ইসলাম জিতু, রুম্মান আহমদ, মুজাম্মিল হক সুনাম, আজাদুর রহমান আজাদ, এ টি এম কবির, মতাহির আলী সুহেল, সুয়েব ইকবাল, খিজির আহমদ, আনহার মিয়া, মাসুদ আলম, জালাল কবির, মো: আলাউদ্দিন, রোমান আহমদ প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!