বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে হক ফাউণ্ডেশনের অর্থায়নে শিওরখাল – জামালপুর সংযোগ সড়কে ইটসলিং কাজের উদ্বোধন



ভিত্তিপ্রস্তর স্থাপনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ অন্যান্যরা।

বলাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের শিওরখাল গ্রামের তেরাব আলীর বাড়ীর সামন থেকে (অধুনালুপ্ত রবিবারি বাজার) নামক স্থানের বড়ভাগা নদীর উপর শিওরখাল- জামালপুর সংযোগ ব্রিজমূখ পর্যন্ত ১শ মিটার সড়কে ইটসলিং কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে সমাজসেবামূলক সংগঠন হক ফাউন্ডেশনের অর্থায়নে
বিশেষ মোনাজাতের মাধ্যমে এ ইটসলিং কাজের উদ্বোধন করা হয়।

এসময় দেওয়ান বাজার ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল আলম , গোয়ালা বাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল মুকিত আজাদ, সমাজসেবী আজমল আলী মাসুক, তোফায়েল আহমদ সুহেল, হাজী মো. তাজ উল্লাহ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লারের অর্থ সম্পাদক এসএম হেলাল, যুবনেতা এনামুল হক মকদ্দছ, দিলু মিয়া, সুহেল আহমদ, আবুল কালাম আজাদ, দুদু মিয়া, আমির আলী, সেবুল মিয়া প্রমূখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হক ফাউন্ডেশনের বর্তমান কর্ণধার – ব্যারিষ্টার রিয়াসাদ আজিম হক আদনান

এদিকে জনগুরুত্বপূর্ণ ঐ সড়কের অসমাপ্ত ইটসলিং কাজ সমাপ্ত করার লক্ষ্যে আর্থিক অনুদান প্রদানের জন্য উপস্থিত এলাকাবাসী হক ফাউন্ডেশনের বর্তমান কর্ণধার ব্যারিষ্টার রিয়াসাদ আজিম হক আদনানসহ ফাউন্ডেশনের সকল কর্মকর্তাদেরকে প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, নাজির বাজার -মাদ্রাসাবাজার – উছমানপুর – লামাপাড়া (এলজিইডি) পাঁকা সড়ক থেকে” শিওর খাল – জামালপুর সংযোগ সড়কের অসমাপ্ত ১০০ মিটার উক্ত ইটসলিং কাজের উদ্বোধন করা হয়েছে। এর আগে অবশ্য এই সড়কের ১৪’শ ৫০ ফুট  ইটসলিং কাজ স্থানীয় দেওয়াবাজার ইউনিয়ন পরিষদের অর্থায়নে বাস্তবায়ন করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!