শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

সিলেট-৩ সংসদীয় আসনের উপনির্বাচন

লণ্ডনে হাবিবুর রহমান হাবিবের সমর্থনে ক্যাম্পেইন কমিটি ইউকের নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত



আসন্ন সিলেট – ৩ আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিবের সমর্থনে লণ্ডনে এক প্রচারসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) পূর্ব লন্ডনের ইম্প্রেশন ইভেন্ট ভ্যানুতে – হাবিবুর রহমান হাবিব ক্যাম্পেইন কমিটি ইউকের আয়োজনে অনুষ্ঠিত এ প্রচারণা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট ক্যাটারার্স জালাল উদ্দিন। প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি বলেন, আমাদেরই সহকর্মী হাবিবুর রহমান হাবিবকে নমিনেশন দেওয়া হয়েছে, আমরা সবাই এর বাগিদার । তিনি সকলের আত্মীয় স্বজনদের ভোট প্রদানদের তাগিদ প্রদান করে আরো বলেন, নৌকায় ভোট দেওয়া মানে শেখ হাসিনাকে ভোট দেওয়া, দেশের উন্নয়নে সহায়তা করা।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন এম এ রহিম সিআইপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা শুধু হাবিবকে নয় মনোনয়ন দিয়েছেন এক কোটি প্রবাসীকে। এখানে কোন ভুল করলে চলবে না। এখন থেকেই নির্বাচন পর্যন্ত আত্মীয়-স্বজনকে ভোট প্রদানের চেষ্টা চালিয়ে যেতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান। তিনি বলেন, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে মানুষের জন্য হাবিবুর রহমান হাবিব দীর্ঘ প্রায় একযুগ কাজ করেছেন। যার এর ফলশ্রুতিতে বাংলার সফল প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা হবিবকে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। এটা আমাদের সবার জন্য খুব গর্বের। বিশেষ করে আমাদের সহযোদ্ধারা যারা প্রবাসে থাকেন তা আমাদের জন্য গৌরবের। দীর্ঘদিন আমরা অনেকেই চেষ্টা করেছি আমরা সফল হতে পারিনাই। কিন্তু আমাদের এক বন্ধু, আমাদের এক ভাই হাবিব সফল হয়েছেন সেজন্য মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানাই এবং কৃজ্ঞতা জানাই জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে, তিনি প্রবাসীদের অত্যান্ত প্রাণপ্রিয় ডায়নামিক ইয়াং নেতাকে সিলেটের – ৩ আসনের মত একটি গুরুত্বপূর্ণ আসনে নৌকার প্রার্থী করেছেন। এই এলাকার উন্নয়ন অগ্রগতির জন্য হাবিব তাঁর সমস্ত শক্তি দিয়ে কাজ করবেন এ প্রত্যাশার রাখি। হাবিব একজন কর্মঠ সদালাপি মানুষ, আমি বিশ্বাস করি এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে তিনি কাজ করে যেতে পারবেন। ইতোমধ্যে হাবিবুর রহমান হাবিবকে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানুষ গ্রহণ করে নিয়েছে।

তিনি প্রয়াত সংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীর বিদেহী আত্মার শান্তি কামনা করেন। তাঁর অসমাপ্ত কাজ ও স্বপ্ন যাতে বাস্তবায়ন হয় সেজন্য সবাইকে দায়িত্ব পালন করার আহবান জানান। প্রবাসীদের গুরুত্বপুর্ণ অবদানের কথা তুলে ধরে তিনি আরো বলেন, শুধু নির্বাচনী এলাকার নয়, হাবিবুর রহমান নির্বাচিত হয়ে ১কোটি প্রবাসীর বয়েজ হিসেবেও মহান সংসদে কথা বলবেন।

সভায় সভাপতিত্ব করেন ক্যাম্পেইন কমিটি ইউকে আহ্বায়ক মকসুদ রহমান এবং পরিচালনা করেন ক্যাম্পেইন কমিটি ইউকের সদস্য সচিব মিজানুর রহমান মীরু। সভায় লণ্ডনসহ বৃটেনের বিভিন্ন শহর থেকে আসা সিলেট-৩ সংসদীয় এলাকার বিপুল সংখ্যক মানুষের উপস্হিতিতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এডভোকেট এম এ করিম, রবিন পাল, সারব আলী, মিসবাউর রহমান মিসবা, লুৎফুর রহমান ছায়াদ, খসরুজ্জামান খসরু, তৌহিদ ফিতরাত হোসেন, কাউন্সিলার খালিছ উদ্দিন, হাজী আপ্তাব আলী, কাউন্সিলার গৌছ চৌধুরী, মুজিবুর রহমান, আব্দুর রউফ, মোবারক আলী, আলীমুজ্জামান, গোলাপ মিয়া, দেলোয়ার হোসেন লিটন প্রমুখ।

ক্যম্পেইন কমিটির উপদেষ্ঠা মন্ডলী এবং যুগ্ম আহবায়কবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন – সাবেক চেয়ারম্যান কামাল আহমদ, মোহাম্মদ সাদ মিয়া, আজমল আলী খান, দবিরুল ইসলাম, শেখ নূরুল ইসলাম জিতু, মোতাহের আলী সুহেল, মো: জাহাঙ্গীর খান, হেলাল খান, নাসির উদ্দিন, সাবেক চেয়ারম্যান মো: তেরা মিয়া, এম এ কুদ্দুস, শাহজাহান শিকদার, মোজাম্মিল হক সুনাম, সাবুল আহমদ, হাফিজুর রহমান সুমন, আজাদুর রহমান আজাদ প্রমুখ।

ছহুল এ মুনিম এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় অন্যান্যদের মধ্যে সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন – মো. আব্দুর রউফ, মোবারক আলী, নাজিম উদ্দিন, কামাল আহমদ, আব্দুর রকিব, সিরাজুল ইসলাম তছলু, আনিস চৌধুরী, এমদাদুর রহমান সুয়েজ, শেখ জাফর আহমদ, আব্দুর রশিদ বাবুল, দুলাল আহমদ, খিজির আহমদ, নাজমুল ইসলাম, দেওয়ান আলী আসগর, এম এ আলী, আব্দুল আলীম ফয়সল, বাবর খান, সুয়েব আহমদ সহ আরও অনেকে।

প্রাণবন্ত এ প্রচারণা সভায় বক্তারা আগামী ২৮শে জুলাই অনুষ্ঠিতব্য নির্বাচনে হাবিবুর রহমান হাবিবকে বিজয়ী করার লক্ষ্যে প্রবাসে থেকে সর্বাত্মক প্রচেষ্ঠা অব্যাহত রাখার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। প্রায় তিন শতাধিক মানুষের পদচারণায় মুখরিত এ প্রচারণা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন – আহমদ ফখর কামাল, কাউন্সিলার শহীদ আলী, তারেক আহমদ, মামুন কবির চৌধুরী, কিনুনুল ইসলাম, মুহিবুর রহমান হেলাল, মো. শাহ আলম, মিয়াদ হাসান, আজম আলী, বাবুল মিয়া, শাহ রাসেল, মনোহর আলী, আবুল কালাম আজাদ, আর্জু মিয়া, মিনার আলী, আহাদ মিয়া, এম এ মতিন প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!