শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শফি খান বহিস্কার



দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শফি খানকে বহিস্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে তাকে দলের সব ধরনের কর্মকান্ড থেকে অব্যাহত পূর্বক বহিস্কার করা হয়। সিলেট জেলা যুবদলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

রোববার (২৫ জুলাই) সিলেট জেলা যুবদলের দপ্তরের দায়িত্বে থাকা ফখরুল ইসলাম রুমেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়- বর্তমান সরকারের অধীনে সকল নির্বাচন বিএনপি প্রত্যাখান করেছে। দলীয় সিদ্ধান্ত অমান্য করে সিলেট ৩ উপনির্বাচনে সাবেক এমপি শফি আহমদ চৌধুরীকে ইতিমধ্যে বিএনপি থেকে বহিস্কার করা হয়েছে।

এমতাবস্থায় বহিস্কৃত এই প্রার্থীর পক্ষে প্রচারণায় নিজেকে সম্পৃক্ত করায় দলীয় শাস্তিমূলক অপরাধ হিসেবে গণ্য। যে কারণে দক্ষিণ সুরমা উপজেলার যুবদলের যুগ্ম আহ্বায়ক শফি খানকে ইতিপূর্বে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় শোকজ নোটিশ করা হয়। নোটিশের জবাবে শফি খান এহেন কার্যকলাপে আর তা সম্পৃক্ততা থাকবেন না বলে লিখিত প্রতিশ্রুতি দেন।

কিন্তু দেখা গেছে শফি খান ঐ প্রার্থীর বিভিন্ন নির্বাচনী প্রচারণায় এখনও নিজেকে নিয়োজিত রেখেছেন- যা দলের গঠনতন্ত্রের সম্পূর্ণ পরিপন্থি।

এমতাবস্থায় জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও সদস্য সচিব মকসুদ আহমদের অনুমতিক্রমে দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক পদ থেকে শফি খানকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!