শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

ফেঞ্চুগঞ্জে সেইভ লাইফ ফাউন্ডেশনের আত্ম-প্রকাশ



ফেঞ্চুগঞ্জে সেইভ লাইফ ফাউন্ডেশন নামে একটি মানবিক সংগঠনের আত্ম-প্রকাশ ঘটেছে। উপজেলায় করোনা সংক্রমণ বৃদ্ধির কারনে প্রবাসীদের উদ্যোগে উপজেলাবাসীদেরকে অক্সিজেন সুবিধা দেয়ার জন্য এ সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে। তবে এ সংগঠনের মুল লক্ষ্য হচ্ছে মানব সেবা।

ফেঞ্চুগঞ্জের বিভিন্ন দেশে অবস্থানকারী প্রবাসীরা যুক্তরাজ্য প্রবাসী আবুল কালাম পিন্টুকে প্রধান উপদেষ্টা এবং বাংলাদেশে অবস্থানকারী ব‍্যবসায়ী মিজানুর রহমান বাবেল ও সমাজসেবক সায়েমুল আরেফিন ফুয়াদকে উপদেষ্টা গঠন করে তিন সদস্য বিশিষ্ট একটি স্থায়ী উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

শনিবার (১৪ আগষ্ট) সেইভ লাইফ ফাউন্ডেশনের উপদেষ্টাদের প্রেস বিফিং এর মাধ্যমে নতুন কমিটির অনুমোদন দেন সভাপতি তারেক আহমেদ খান ও সাধারণ সম্পাদক রেজান আহমেদ শাহ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি ওয়াহিদুর রাজা লিমন ও আশরাফুল ইসলাম খাঁন ( লিমন), তপু আহমদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান আরিফ ও জাহিদুর রহমান রিপন, সাংগঠনিক সম্পাদক তাহমিদ আহমদ বাবু, সহ সাংগঠনিক সম্পাদক নাঈমুর রহমান নাঈম, অর্থ সম্পাদক মাহফুজ আহমদ, সহ সম্পাদক আহবান মুক্তাদির, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল সাইমুন, সহ দপ্তর সম্পাদক নাবিদ আহমদ, প্রচার সম্পাদক পাবেল আহমদ, সহ প্রচার সম্পাদক নুরুল ইসলাম রিয়াজ।

সদস্য হলেন- সোহাগ মিয়া, মাওলানা মোশাররফ হোসেন খালেদ, রেজাউস সামাদ, মোনাইম আহমদ খান, আরিফ আহমেদ মুন্না,রাজিব আহমেদ, রাসেল আহমদ শাহ, মাহাদ আহমদ, শরিফুল ইসলাম আরিফ, মাহফুজুর রহমান হিমেল, নাইমুল ইসলাম ক্লিনটন, কাউছারুল তফাদার, তাজিম উদ্দিন খান, আনোয়ার আজিম খান, রুজেল আহমদ, সিমন আহমদ, আবিদ আহমদ, ইশ্তিয়াক আহমদ মাহি। (বিজ্ঞপ্তি)

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!