শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

ওসমানীনগর থেকে বালাগঞ্জের কামরুল হত্যা মামলার আসামি গ্রেফতার



বালাগঞ্জের হামছাপুর গ্রামে গত ৩০জুলাই দু’পক্ষের সংঘর্ষে নিহত কামরুল ইসলাম (১৫) হত্যা মামলার আসামি একই গ্রামের ফরিদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বালাগঞ্জ থানা পুলিশ বুধবার (০৮ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টায় পাশ্ববর্তী ওসমানীনগর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে।

বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মুহাম্মদ নাজমুল হাসান এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বালাগঞ্জ থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম এবং মামলার তদন্ত কর্মকর্তা এসআই জাহেদুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উল্লেখিত মামলার এজাহারভূক্ত ওই আসামিকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩০জুলাই সন্ধ্যায় বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের হামছাপুর গ্রামে দু’পক্ষের সংঘর্ষের পর একটি পুকুর থেকে গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে কামরুল ইসলামের লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে নিহতের বড়ভাই এমরান হোসেন বাদি হয়ে গত ০১ আগস্ট বালাগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং-০১) দায়ের করেন। গ্রেফতারকৃত আসামী হামছাপুর গ্রামের ফরিদ মিয়া (৫৬) মামলার এজাহারভূক্ত ৫নং আসামী।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!