শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সিলেট হার্ট ফাউণ্ডেশনে বৃটেন প্রবাসীদের দেড় কোটি টাকা অনুদানের ঘোষণা



সিলেট হার্ট ফাউণ্ডেশনের ব্যয়বহুল ৬ষ্ট তলা নির্মানে এগিয়ে এসেছেন বৃটেন প্রবাসীরা। এই ভবন নির্মানের জন্য দেড় কোটি টাকা উত্তোলনের লক্ষ্য নিয়ে কাজ করছেন ‘ফ্রেণ্ডস অফ হার্ট ফাউণ্ডেশন সিলেট’ ইউকের নেতৃবৃন্দ। ফাউণ্ডেশন গত সোমবার (২০ সেপ্টেম্বর) পূর্ব লণ্ডনের রয়েল রিজেন্সি হলে আয়োজন করে ফাণ্ড রেইজিং ইভেন্ট ও সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে আয়োজকরা জানিয়েছেন তাঁরা লক্ষ্য পূরনের কাছাকাছি পৌঁছেছেন।

বিশ্বে নানা রোগে মৃত্যুবরণকারীদের প্রায় ৩০ শতাংশই হচ্ছেন হার্টের রোগী। এই সমস্যা বাংলাদেশে আরও বেশী। এমন বাস্তবতায় সিলেটে নির্মিত হয়েছে বহুতল হার্ট ফাউণ্ডেশন। এখন হাসপাতালটির সম্প্রসারণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
সম্প্রতি হাসপাতালটির সিক্স ফ্লোর তৈরির জন্য একটি প্রজেক্ট হাতে নেওয়া হয়। বৃটেনে প্রতিষ্ঠিত ‘ফ্রেন্ডস অফ হার্ট ফাউন্ডেশন সিলেট’ নামে সংগঠনটি শুরু থেকেই হাসপাতালটির উন্নয়নে সহযোগিতা করে আসছে। প্রবাসীরা অনুদান প্রদান করার পাশাপাশি চিকিৎসা সেবার গুনগত মান বজায় রাখারও আহবান জানান। অনুষ্ঠানে শতাধিক কমিউনিটি নেতৃবৃন্দকে সংগঠনের ট্রাস্টিসীপ সার্টিফিকেট প্রদান করা হয়।

সিক্স ফ্লোর প্রজেক্টের প্রধান আহমেদ উস সামাদ চৌধুরী জেপির সার্বিক তত্ত্বাবধানে অনুষ্টিত ফান্ডরেইজিং অনুষ্ঠান যৌথভাবে পরিচালনা করেন টিভি উপস্থাপক ফারহান মাসুদ খান ও ডক্টর জাকির খান। এসময় উপস্থিত ছিলেন – টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার কাউন্সিলার আহবাব হোসেন, ফ্রেন্ডস অফ হার্ট ফাউন্ডেশন ইউকের সভাপতি মাহমুদুর রশিদ,সিনিয়র সহ সভাপতি ড. আলাউদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মিসবাহ জামাল, কমিউনিটি নেতা মুহিব চৌধুরী, রফিক মিয়া, এম সামসুদ্দিন, বজলুর রশিদ এমবিই, মানিক মিয়া, মসসুর আহমদ খান, আবদাল মিয়া, রুহি আহাদ, ইব্রাহিম আলী খন্দকার, আলী সাদেক শিপু, মোহাম্মদ ইসবাহ উদ্দিন, মুহিব উদ্দিন চৌধুরী, সুফি সুহেল আহমদ, মোহামম্দ আবুল মিয়া, শামীম লুদি, পলি রহমান প্রমখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!