মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ | ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

আসছে আনোয়ারা ফাউন্ডেশনের প্রকাশনা নির্বাচিত প্রাজ্ঞবচন



।।এম রহমান, সিলেট থেকে।। শীঘ্রই আসছে মানব ও প্রকৃতি কল্যাণধর্মী প্রতিষ্ঠান আনোয়ারা ফাউন্ডেশনের প্রকাশনা “নির্বাচিত প্রাজ্ঞবচন।” তরুণ লেখক ও সম্পাদক আনিসুল আলম নাহিদ সংকলিত ও সম্পাদিত “নির্বাচিত প্রাজ্ঞবচন”-এ দেশ-বিদেশের বহু প্রাজ্ঞজনের মূল্যবান বচন (বাণী) রয়েছে, যেগুলো খুবই জীবন ঘনিষ্ট এবং সব শ্রেণি-পেশার মানুষের প্রতিষ্ঠিত জীবন গঠনে খুবই প্রয়োজনীয়। অনেক পড়াশোনা ও দেশ-বিদেশের বহু বইপত্র ঘেটে সংকলিত “নির্বাচিত প্রাজ্ঞবচনে”
আদিকাল থেকে বর্তমান পর্যন্ত প্রাজ্ঞজনের সহস্রাধিক বচন রয়েছে। এছাড়া মানব ও প্রকৃতি কল্যাণে আনোয়ারা ফাউন্ডেশনের আরেকটি প্রকাশনা “মানব ও প্রকৃতি কল্যাণ বার্তা” প্রকাশনার প্রস্তুতিও চলছে।

উল্লেখ্য, এর আগে আনোয়ারা ফাউন্ডেশন থেকে প্রকাশিত হয়েছে বিশিষ্ট লেখক-গবেষক প্রফেসর নন্দলাল শর্মা সংকলিত ও সম্পাদিত “সুবর্ণলিপি” (২০১৬), আনিসুল আলম নাহিদ সংকলিত ও সম্পাদিত “আনোয়ারায় উদ্ধৃত প্রাজ্ঞবচন (২০১৮) এবং কৃষি বিষয়ক ছোটকাগজ “চাষাবাদ” ৩ সংখ্যা; যথাক্রমে ১৪ এপ্রিল ২০১৮, ১৫ নভেম্বর ২০১৮ এবং ১৪ এপ্রিল ২০১৯। কর্তৃপক্ষ জানিয়েছেন, মানব ও প্রকৃতি কল্যাণে অন্যান্য কার্যক্রমের পাশাপাশি আনোয়ারা ফাউন্ডেশনের প্রকাশনাও অব্যাহত থাকবে। জেনে রাখা ভালো, আনোয়ারা ফাউন্ডেশনের প্রকাশনার বিক্রয়লব্ধ অর্থ মানব ও প্রকৃতি কল্যাণে ব্যয়িত হয়ে থাকে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!