বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূল আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী

ছহুল এ মুনিমকে দেওয়ান বাজারের নাগরিকদের অভিনন্দন



ছহুল এ মুনিম

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সমন্বয় কমাণ্ড কাউন্সিল কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা, গহরপুর এসোসিয়েশন ইউকে ও নর্থ ইস্ট বালাগঞ্জ কলেজ ডেভেলপমেন্ট যুক্তরাজ্যস্থ কমিটির ভাইস চেয়ারম্যান ছহুল এ মুনিম – বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূল আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হওয়ায় দেওয়ান বাজার ইউনিয়নের নাগরিকসহ দেশবিদেশে বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে অভিনন্দন, শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন।

উল্লেখ্য, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রোববার (০৩ অক্টোবর) দুপুরে বালাগঞ্জ এম এ খান অডিটোরিয়ামে প্রার্থী বাছাই উপলক্ষে আয়োজিত বর্ধিত সভা ও তৃণমূল ভোটারদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী। বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তাকুর রহমান মফুরের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া চেয়ারম্যানের পরিচালনায় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা অ্যাডভোকেট রনজিৎ সরকার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. শাকির আহমদ শাহিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মবশ্বির আলী, বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস, জেলা যুবলীগ নেতা শেখ কবিরুল ইসলাম কবির, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রশিদুল ইসলাম রাসেদসহ নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থী, জেলা আওয়ামী লীগ, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমুল নেতা-কর্মী।

সভায় তৃণমূল আওয়ামী লীগ সর্বসম্মতিক্রমে আসন্ন দেওয়ান বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছহুল এ মুনিমকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করেন।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!