বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

এমপি মোকাব্বির খানকে খাগদিওর খালিয়া গ্রামবাসীর সংবর্ধনা প্রদান



সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেছেন, দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠাতায় দুর্নীতির বিরুদ্ধে জনগণকে প্রতিবাদী হতে হবে, সোচ্চার থাকতে হবে। দুর্নীতি বন্ধ হলে এদেশের মানুষ আর দুঃখ-কষ্টে দিন কাটাতে হবে না। তিনি শনিবার (০৬ নভেম্বর) দুপুরে ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের খাগদিওর-খালিয়া গ্রামবাসীর
উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি খাগদিওর খালিয়া গ্রাম এবং স্থানীয় খালিয়া সমাজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়নে বিভিন্ন প্রতিশ্রুতি ব্যক্ত করেন। খালিয়া সমাজ কল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খালিয়া গ্রামের বিশিষ্ট মুরুব্বি মুহিবুর রহমান মুহিব। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূরউদ্দিন নুনু।

সমাজকর্মী সেজন মিয়া সুজা ও সুজেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হুসেইন আহমদ। অন্যদের মধ্যে বক্তৃতা করেন – ইরাম আহমদ, মোজাহিদ আলী, আব্দুল মালিক, আজির আহমদ, আব্দুস শহিদ, রেজওয়ান আহমদ, আফতাব আলী নানু, আমিনুল ইসলাম মোহন, আছকির আলী গেদা, মকবুল আলী, নূর ইসলাম, হিফজুর রহমান রানা, সাবুল মিয়া, তারিফ আলী, তাজুল ইসলাম, লক্কু মিয়া, ফজল মিয়া, আবু সুফিয়ান, ফাহিম আহমদ, ফাইজ আহমদ, মাছুম আহমদ, মুরাদ আহমদ, রাহি আহমদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত সংসদ সদস্য মোকাব্বির খানের সম্মানে খাগদিওর খালিয়া গ্রামবাসী ও খালিয়া সমাজকল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীদের পক্ষ থেকে মানপত্র পাঠ করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!