বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

বালাগঞ্জে যুবলীগ নেতার ওপর হামলা : ২জন গ্রেফতার



 ‘পাওনা টাকা চাওয়া’কে কেন্দ্র করে বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. দুলাল হোসেন চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। গত রোববার (২১ নভেম্বর) বিকালে সংঘটিত এ ঘটনায় বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ০৮, তারিখ ২২ নভেম্বর ২০২১। দায়েরকৃত মামলায় রিপন আহমদ, মুজিবুর রহমান, ছাখন আহমদ এবং শিমুল আহমেদ এ ৪জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২/৩জনকে আসামী করা হয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মুহাম্মদ নাজমুল হাসান এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পূর্ব গৌরীপুর ইউনিয়নের মধুরাই গ্রামে এ ঘটনা ঘটেছে। হামলায় আহত মো. দুলাল হোসেন চৌধুরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ঘটনায় মো. দুলাল হোসেন চৌধুরীর পিতা হাজী মো. মাসুক মিয়া চৌধুরী বাদী হয়ে গত সোমবার (২২ নভেম্বর) বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। দায়েরকৃত মামলায় সদ্য সমাপ্ত পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম. মুজিবুর রহমানকে ২নং আসামী করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই তপন চন্দ্র দাস আলাপকালে জানান, গত সোমবার (২২ নভেম্বর) বিকালে মামলার ইজাহার নামীয় রিপন আহমদ ও শিমুল আহমেদকে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মুহাম্মদ নাজমুল হাসান এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে পূর্ব গৌরীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. দুলাল হোসেন চৌধুরীর ওপর হামলার প্রতিবাদে গত সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যায় পূর্ব গৌরীপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা মনির মিয়া। বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ, ইউপি চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, আওয়ামী লীগ নেতা সৈয়দ ফজলুল হক তুরণ, আলতাবুর রহমান, মাস্টার ইউছুফ আলী, যুবলীগ নেতা সাবুল আহমদ, মির্জা রাসেল, নব নির্বাচিত ইউপি সদস্য সুহেল আহমদ ও সাবুল আহমদ, ছাত্রলীগ নেতা মির্জা কামরুল হাসান প্রমুখ। সভায় বক্তারা যুবলীগ নেতা মো. দুলাল হোসেন চৌধুরীর ওপর হামলার সাথে জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!