বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

উছমানপুর ইউনিয়ন জনকল্যাণ ট্রাস্ট ইউকের আয়োজনে শিক্ষা উপকরণ বিতরণ



ওসমানীনগরে উছমানপুর ইউনিয়ন জনকল্যাণ ট্রাস্ট ইউকের আয়োজনে ইউনিয়নের ১৫টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন হয়েছে। সোমবার (২১ মার্চ) দুপুরে স্থানীয় মঈনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ইউনিয়ের ১৫টি প্রাথমিক বিদ্যালয়ের ২৫জন করে মোট ৩শ ৭৫ জন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ হিসেবে স্কুলব্যাগ বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। প্রধান বক্তা ছিলেন অল ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম। সভাপতিত্ব করেন উছমানপুর ইউনিয়ন জনকল্যাণ ট্রাস্ট ইউকের অ্যাসিসট্যান্ট ট্রেজারার মো. সিনু মিয়া।ধারাভাষ্যকার সেলিম আহমদ ও ছাত্রলীগ নেতা আছলম কবির এর পচিালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন- ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মালিক রুনু, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দাল মিয়া, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক এমএ মতিন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, ওসমানীনগর উপজেলা শিক্ষা অফিসার শরীফ মো. নেয়ামত উল্লাহ্, উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালী উল্লাহ্ বদরুল, ওসমানীনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলতাবুর রহমান সোহেল, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের
সাংগঠনিক সম্পাদক গোলাম হাছান চৌধুরী সাজন, আওয়ামী লীগ নেতা ডা. তখলিছ আলী, আনু মিয়া, শফিক মিয়া, কামিল আহমদ, ইউপি সদস্য আব্দুল কাইয়ুম, সাবেক সদস্য খালেদ আহমদ, জামিয়া করিমিয়া টুলটিকর মহিলা মাদ্রাসা শাহপরান
সিলেটের শিক্ষক মাওলানা আনোয়ার হোসেন, উছমানপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল তফাদার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন- মঞ্জুর আলম এবং শুভেচ্ছা বক্তৃতা করেন পশ্চিমগৌরীপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জুয়েল আহমদ।অনুষ্ঠানের প্রধান অতিথি যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী ‘মঈনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়’-এর মাঠে মাটি ভরাটের জন্য তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে ১লাখ টাকা ও উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালী উল্লাহ্ বদরুল ইউনিয়ন পরিষদের বরাদ্দ থেকে আরো ১লাখ টাকা অনুদান প্রদানের আশ্বাস দেন। অনুষ্ঠানে অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

জানাগেছে, উছমানপুর ইউনিয়নের মহৎপ্রাণ যুক্তরাজ্যে প্রবাসীরা স্বদেশ ও স্বজাতির কল্যাণে কাজ করার উদ্দেশ্য নিয়ে এই ট্রাস্ট প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠালগ্ন থেকেই এই ট্রাস্ট স্বদেশ ও প্রবাসে মেলবন্ধন হিসাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি স্বল্পআয়ের লোকদের বিশুদ্ধ পানির অভাব পূরণের জন্য নলকূপ স্থাপন, গৃহ নির্মাণ, ঢেউটিন বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা, কুরআন শরীফ বিতরণ, শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষা উপকরণসহ নানামুখি উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত রেখেছে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!