রবিবার, ২২ মে ২০২২ খ্রিস্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ

বালাগঞ্জ উপজেলা বিএনপির নবনির্বাচিত কমিটির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু



নানা কর্মসূচির মধ্যদিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করলো বালাগঞ্জ উপজেলা বিএনপির নবনির্বাচিত কমিটি। প্রথমে সুলতানুল আউলিয়া হযরত শাহ্ জালাল (রহ.) এবং প্রখ্যাত বুযুর্গ আল্লামা হাফিজ নুরউদ্দিন গহরপুরী (র.)- এর মাজার জিয়ারত ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি প্রয়াত এমএ হক এবং বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক নেতা সায়েম আহমদ সুহেল -এর কবর জিয়ারত ও তাঁর পরিবারকে ঈদ উপহার সামগ্রী প্রদানের মধ্যদিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে বালাগঞ্জ উপজেলা বিএনপির নবনির্বাচিত কমিটি।রোববার (১ মে) উপজেলা বিএনপির নবনির্বাচিত সভাপতি মুহাম্মদ গোলাম রব্বানীর নেতৃত্বে এসব কার্যক্রম অনুষ্ঠিত হয়। পরে বিকেলে পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান এবং প্রয়াত সায়েম আহমদ সুহেলের নিজ বাড়িতে এক সংক্ষিপ্ত সভায় অনুষ্ঠিত হয়। সভায় বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ গোলাম রব্বানী, সাধারণ সম্পাদক এম মুজিবুর রহমান চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপি নেতা ব্যারিস্টার রিয়াসাদ আজিম আদনান। এসব কর্মসূচিতে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় বক্তরা দলের মধ্যে শৃঙ্খলা বজায় রেখে বাংলাদেশের গণতন্ত্র পুরুদ্ধারে সবাইকে শপথ নেওয়ার আহবান জানিয়ে, সাবেক প্রধানমন্ত্রী বেগম জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন এবং বিএনপি নেতা সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলীর সন্ধানের জোরদাবি জানান। অনুষ্ঠানে দলের পক্ষ থেকে ঈদ কার্ড বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত ১৫ মার্চ উৎসবমূখর পরিবেশে বালাগঞ্জ উপজেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন হয়। এরপর নবনির্বাচিত সভাপতি মুহাম্মদ গোলাম রব্বানী পবিত্র ওমরাহ পালন করে এসে দলের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করলেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!