শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

লণ্ডনে ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন



বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে লণ্ডনে সমাপ্ত হল ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২। রোববার (২১ আগস্ট) এসেক্স বার্কিংসাইডস্থ রেডব্রিজ স্পোর্টস সেন্টারে এই চ্যারিটি টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টটি সকাল ১০টা থেকে শুরু হয়ে চলে রাত সাড়ে ৯টা পর্যন্ত।

চ্যারিটি টুর্নামেন্ট উদ্বোধন করেন ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়াবিদ সাংবাদিক নবাব উদ্দিন। এতে বক্তব্য রাখেন টুর্নামেন্টের অন্যতম স্পনসর ও জেএমজি কার্গোর পরিচালক মনির আহমদ।

জমকালো এই ঐতিহাসিক খেলায় অংশগ্রহণের জন্য লন্ডন ছাড়াও লুটন, বার্মিংহাম, লেস্টার, রেডিং, সারে, পোর্স্টমাউথ, কার্ডিফ, মানচেস্টার, সাউথামটন, কেম্ব্রিজ, ডককেস্টার, ইফসউয়িকসহ যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে প্রায় ১৮০ জন (৯০ টিম) খেলোয়াড় অংশগ্রহণ করে এক ব্যতিক্রমী চমক সৃষ্টি করেছে।

এ এবং বি প্লাস, বি এবং সি, ডি এবং ডি ব্যাডমিন্টন গ্রুপ ছাড়াও, কমিউনিটি সেলিব্রিটি এবং সাংবাদিকদের জন্য একটি বিশেষ ৫০ প্লাস গ্রæপ খেলার আয়োজন করা হয়েছে। যাতে ব্রিটেনের কমিউনিটি সেলিব্রিটি এবং সাংবাদিকরা একদিনের জন্য হাসি খুশি করতে পারেন।

এ এবং বি প্লাস ক্যাটাগরির ফাইনাল খেলায় হাড্ডা হাড্ডি লড়াই করে জয়নাল ও সিয়াম জুটি জুয়েল ও এডি জুটিকে পরাজিত করে বিজয় ছিনিয়ে নেয়।

বি এবং সি ক্যাটাগরির ফাইনাল খেলায় মুকিত ও মকবুল জুটি চ্যাম্পিয়ান এবং সুহান চৌধুরী ও বিজয় শিং জুটি রানার্সআপ, ডি এবং ডি ক্যাটাগরির ফাইনাল খেলায় আলতাফ ও শেখ তানভির জুটি চ্যাম্পিয়ান এবং জুনেদ ও আল আমিন জুটি রানার্সআপ এবং কমিউনিটি সেলিব্রিটি এবং সাংবাদিক গ্রুপের ফাইনাল খেলায় এমরান আহমদ ও আসাদুজ্জামান সুমন জুটি চ্যাম্পিয়ান এবং বাবলুল হক ও আব্দুল মুনিম জাহেদী ক্যারল জুটি রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছেন। বিজয়ীদের হাতে ট্রফি ও নগদ অর্থ তুলে দেন অথিতিবৃন্দ এবং খেলার আয়োজকরা। বিশেষ পুরস্কার ছিল লন্ডন তার্কি রিটার্ন টিকিট।

খেলা শেষে এক মনোজ্ঞ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়াবিদ, লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাংবাদিক নবাব উদ্দিনের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রিটিশ বাংলাদেশ চেম্বার এর পরিচালক সাইদুর রহমান রেনু, ট্রাভেল লিংক ওয়ার্ল্ডওয়াইড এর পরিচালক সামি সানাউল্লাহ, সাবেক কাউন্সিলর আতাউর রহমান, কাউন্সিলর জোসনা ইসলাম, কাউন্সিলর সমসুল ইসলাম, কাউন্সিলর হারুন মিয়া, সাবেক কাউন্সিলর খালেদ নুর, হিলসাইড ট্রাভেল এর পরিচালক হেলাল খান, ম্যানিস রেস্টুরেন্টের পরিচালক মাহিদুল ইসলাম চৌধুরী, রাইট লেন প্রপার্টির ডাইরেক্টর ও তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সেক্রেটারি ফারুক ফুহাদ চৌধুরী, সাংবাদিক পলি রহমান, বিশিষ্ট ব্যবসায়ী নাসির রহমান, বাবলুল হক, মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, সাবেক প্লেয়ার আবুল বাসার ও আব্দুল্লাহ ব্যাডমিন্টন প্রোমোশনের আব্দুল্লাহ মহিম প্রমুখ।

ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট সফল করার জন্য চ্যানেল এস, প্রতিষ্ঠিত ব্যাবসায়ী ও ইবকো ব্রান্ডের পরিচালক ইকবাল আহমদ ওবিই, জেএমজি কার্গো, ট্রাভেল লিংক ওয়ার্ল্ডওয়াইড, হিলসাইড ট্রাভেল, ফিস্ট অ্যান্ড মিস্টি, ডব্লিউপিসি, কিংডম সলিসিটরস, ডঃ নুরুন নবী, ফুডবাজার, রাইটলেন প্রপার্টিজ লিমিটেড, ম্যানি’স রেষ্টুরেন্ট, রানার্স মিডিয়া, আলফা ডিজাইন অ্যান্ড প্রিন্ট এবং ওয়াটনি এন্টারপ্রাইজ (স্পন্সরপনসর) সহযোগিতা করে। টুর্নামেন্ট আয়োজনে টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাব এবং তাকওয়া ব্যাডমিন্টন ক্লাব বিশেষ সহায়তা করেছে।

অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন কাউন্সিলর আবদাল উল্লাহ, ব্যারিস্টার তারেক চৌধুরী, সাংবাদিক মিসবাহ জামাল, সাংবাদিক সৈয়দ আনাস পাশা, ব্যবসায়ী মুসলেহ উদ্দিন, ফিস্ট অ্যান্ড মিস্টির মালিক শরীফ ইসলাম, তরুণ ব্যবসায়ী মুমিন আলী লিটন, কাউন্সিলর রেবেকা সুলতানা, সাংবাদিক রোমানা রাকি, মিসেস আনাস পাশা, ফয়সাল আইয়ূব, প্রভাষক ইমামুল ইসলাম চৌধুরী, মোঃ মাসুম প্রমুখ।

ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটির ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর পরিচালনা কমিটিতে ছিলেন সাংবাদিক নবাব উদ্দিন, সাবেক কাউন্সিলর আতাউর রহমান, বিএফএলের সাবের প্রেসিডেন্ট ফখরুল ইসলাম, টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের সাবেক চেয়ারম্যান বাবলুক হক, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, সলিসিটর সেবলুল হক, সোয়ানলী স্কুলের শিক্ষক, বিশিষ্ট ক্রীড়াবীদ আব্দুল মুক্তাদির শামিম, বিশিষ্ট ব্যবসায়ী মাহিদুল ইসলাম চৌধুরী, রানার টিভির পরিচালক সাংবাদিক আ স মাসুম, লন্ডন বাংলা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ সালেহ আহমদ, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাংগঠনিক ও প্রশিক্ষণ স¤পাদক মো. এমরান আহমদ, লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাহী সদস্য আহাদ চৌধুরী বাবু, সুহান আহমদ ও তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের ট্রেজারার মুহাজ্জেম আহমেদ রিবু, সাংবাদিক পলি রহমান, মোঃ ইমন, মোঃ একরাম, বিডিনিউজ টোয়েন্টিফোর স¤পাদক বিশ্বদীপ দাস, মকবুল, মিসবাহ মাহফুজ প্রমুখ।

ঐতিহাসিক এই ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন এবং পৃষ্ঠপোষকতায় জড়িত সকলকে ধন্যবাদ জানানো হয় ইস্টহ্যান্ডস ইন্টারন্যাশনাল চ্যারিটি ব্যাডমিনটন কমিটির পক্ষ থেকে। বাংলাদেশে বিশেষ প্রয়োজন শিশুদের (দরিদ্র অন্ধ, বধির এবং মূক শিশু) জন্য তহবিল সংগ্রহের জন্য যুবক এবং মহিলাসহ আরও বড় আকারে টুর্নামেন্টের আয়োজন করা হবে বলে সংশ্লিষ্টরা জানান।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!